ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইয়ের পর চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হলো ব্যবসায়ীকে!

ব্রাহ্মণবাড়িয়া / ১ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইয়ের পর নজরুল ইসলাম লাভলু-(৪০) নামক এক ব্যবসায়ীকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিয়েছে ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে সদর উপজেলার কোড্ডা এলাকায়। ঢাকা থেকে ছেড়ে আসা তিতাস কমিউটার ট্রেন থেকে তাকে ফেলে দেয়া হয়। পরে রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ী নজরুল ইসলাম লাভলুকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।
পুলিশ ও আহত ব্যবসায়ী জানান, আচার ব্যবসায়ী নজরুল ইসলাম রাতে ঢাকা থেকে ছেড়ে আসা তিতাস কমিউটার ট্রেনে আখাউড়ায় যাচ্ছিলেন। আখাউড়া পৌর এলাকার উপজেলা পরিষদ সংলগ্ন একটি বাসায় তিনি ভাড়া থাকেন। রাত সাড়ে ১১টার দিকে তিতাস কমিউটার ট্রেনটি সদর উপজেলার ভাতশালা এলাকায় পৌছে ধীরগতিতে চলতে থাকলে ৫/৬ জন যুবক ট্রেনের ওই বগিতে উঠেন। যুবকদের মধ্য থেকে একজন এসে লাভলুর কাছে সিগারেট চান। একটু পরেই সংঘবদ্ধ হয়ে তারা সবাই মিলে লাভলুকে প্রচন্ড মারধর শুরু করেন। যুবকরা তার কাছ থেকে নগদ ২ হাজার টাকা, মোবাইল ফোন, বেশ কিছু টাইলস এবং আচারের সামগ্রী নিয়ে এক পর্যায়ে গলায় দড়ি পেচিয়ে চলন্ত ট্রেন থেকে তাকে ফেলে দেয়।
নজরুল ইসলাম লাভলু জানান, ট্রেনের পেছনের দিকের ওই বগিতে তিনি এবং ওই যুবকরা ছাড়া অন্য কেউ ছিলনা। পরে টহল পুলিশ রাতের বেলা তাকে রক্তাক্ত অবস্থায় দেখে উদ্ধার করে নিয়ে যায়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এস.আই রফিকুল ইসলাম বলেন, টহল দেওয়ার সময় ওই এলাকায় একজনকে হাত উঠিয়ে সাহায্য চাইতে দেখে এগিয়ে যাই। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।
এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ঢাকার কমলাপুর থানা পুলিশ ওই ট্রেনের নিরাপত্তার দায়িত্বে ছিল। তবে ঘটনাটি শুনে আমরা ওই ব্যবসায়ীর সাথে যোগাযোগ করে তাকে এজহার দিতে বলেছি। তাছাড়া সহকারি পুলিশ সুপারকে বিষয়টি অবগত করা হয়েছে।

আরিফুল ইসলাম সুমন

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply