সমাবেশ করার অনুমতি পায়নি জামায়াত:: তিতাসে জামায়াতকে প্রতিহত করতে আওয়ামীলীগে অঙ্গীকার

তিতাস / ২ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
তিতাসে জামায়াতের সকল কর্মকাণ্ডকে প্রতিহত করতে আওয়ামীলীগের নেতৃবৃন্দরা অঙ্গীকারবদ্ধ হয়েছে। সোমবার তিতাস উপজেলা গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজ মাঠে জামায়াতে ইসলামী বাংলাদেশ, তিতাস উপজেলা শাখা উদ্যোগে সমাবেশের প্রতিবাদে রবিবার সকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে গৌরীপুর-হোমনা সড়ক প্রদক্ষিণ করে কড়িকান্দি বাজারে প্রতিবাদ সভার মধ্য দিয়ে শেষ হয়।
উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ মহসিন ভূঁইয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা মো. পারভেজ হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মুন্সি মজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার আক্তার হোসেন নিজাম, আওয়ামীলীগের সাবেক সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, আওয়ামীলীগ নেতা আবু ইউসুফ আলী, মোবারক হোসেন ভূঁইয়া, আবদুল মালেক মোল্লা, সামছুদ্দিন আহমেদ, ডাঃ মোঃ আবু হোসেন, লিয়াকত আলী, কাজী কাউয়ুম, উপজেলা যুবলীগ নেতা মো. মাহফুজ শিকদার, সাইফুল আলম মুরাদ, মনির হোসেন প্রধান, সাইদুর রহমান ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ আহমেদ ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ প্রমুখ। প্রতিবাদ সভায় জামায়াতের সকল কর্মকাণ্ডেকে প্রতিহতসহ যুদ্ধাপরাধীদের বিচারের রায় কার্যকর করার জন্য সরকারের হস্তক্ষেপ কামনা করেন এবং জামায়াতকে নিষিদ্ধ করার দাবী জানান।
এদিকে গত ২৯ নভেম্বর উপজেলা জামায়াতের আমির ইঞ্জিনিয়ার শামীম সরকার বিজ্ঞের স্বাক্ষরিত একটি আবেদনপত্রে সোমবার (৩ ডিসেম্বর) উপজেলার গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজ মাঠে জনসভার অনুমতি চান। শেষ খবর পাওয়া পর্যন্ত উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জনসভা করার কোন অনুমতি দেয়া হয়নি বলে জানা যায়।

নাজমুল করিম ফারুক
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply