আশুগঞ্জে কিশোরীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া / ২ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক কিশোরী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার গভীর রাতে উপজেলার চর সোনারামপুর গ্রামে। মৃতের নাম দীপালী রানী দাস-(১৭)। সে চর সোনারামপুর গ্রামের জেলে শচীন্দ্র চন্দ্র দাসের মেয়ে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে একটি অপমৃত্য মামলা হয়েছে।
পুলিশ ও মৃতের পরিবারের লোকজন জানান, দীপালী রানী দীর্ঘদিন ধরে মানুসিকভাবে অসুস্থ ছিল। গত শনিবার রাতে খাবার শেষে পরিবারের অন্য সদস্যদের সাথে ঘুমিয়ে পড়ে দীপালী। রাত ৩ টার দিকে তার বাবা মাছ ধরতে নদীতে যাওয়ার প্রস্তুতির সময় ঘরে বাতি জ্বালালে দেখতে পায় ঘরের চালের সাথে ফাঁসিতে ঝুলানো দীপালীর লাশ।
খবর পেয়ে পুলিশ রবিবার সকালে ঘটনাস্থলে পৌছে মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম ফারুক বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply