সরাইলে আওয়ামীলীগ নেতা ইকবাল আজাদ হত্যা মামলার আসামী মাহফুজ আলীর বাড়ির মালামাল ক্রোক

ব্রাহ্মণবাড়িয়া / ১ ডিসেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ.কে.এম ইকবাল আজাদ হত্যা মামলার পলাতক অন্যতম আসামী ও উপজেলা আওয়ামীলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলীর বাসার মালামাল ক্রোক করেছে পুলিশ। আদালতের নিদের্শক্রমে শনিবার সকালে মামলার তদন্ত কর্মকর্তা ও সরাইল থানার এস.আই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ সরাইল উপজেলা আওয়ামীলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলীর স্ত্রীর নামে বরাদ্ধকৃত উপজেলা কমপ্লেক্সের সরকারী বাসায় অভিযান চালিয়ে বাসার মালামাল ক্রোক করে। উপজেলা কমপ্লেক্সের সরকারী বাসাটি মাহফুজ আলীর স্ত্রী নিজ সরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা দিলরুবা আক্তার রুবির নামে বরাদ্ধকৃত। এই বাসাতেই বসবাস করে মাহফুজ আলী রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করতেন।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার চক্রবর্তীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আদালতের নির্দেশে হত্যা মামলার পলাতক আসামী মাহফুজ আলীর বাড়ির মালামাল ক্রোক করেছি।
উল্লেখ্য গত ২১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইকবাল আজাদ শারদীয় দূর্গাপূজা পরিদর্শনের জন্য গাড়ি নিয়ে সরাইল বাজারে প্রবেশকালে গাড়িটি টেম্পু স্ট্যান্ডের কাছে পৌছলে একই দলের প্রতিপক্ষের লোকেরা তাকে গাড়ি থেকে নামার সিগন্যাল দেয়। ইকবাল আজাদ গাড়ি থেকে নামা সন্ত্রাসীরা তাকে উপর্যপুরি কুপিয়ে ও বুকে বল্লম দিয়ে আঘাত করে হত্যা করে। এ ঘটনায় পরদিন নিহত ইকবাল আজাদের ছোট ভাই প্রকৌশলী জাহাঙ্গীর আজাদ বাদি হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ ২২জনকে আসামী করে মামলা করেন। পুলিশ এ পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply