৪ ডিসেম্বর কুমিল্লার দেবিদ্বার শত্রু মুক্ত দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালনের সিদ্ধান্ত


১৯৭১ ইং সালের ৪ ডিসেম্বর বীর মুক্তিযোদ্ধারা পাক হানাদার বাহিনীকে পরাজিত করে দেবিদ্বার উপজেলাকে শত্রু মুক্ত করেছিল। বিজয়ের আনন্দের এই দিনটিকে স্মরনীয় করে রাখতে ‘দৃষ্টান্ত ফাউন্ডেশন’ দেবিদ্বারে দিনব্যাপী রক্তদান, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে।
দেবিদ্বার উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী রক্তদান, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করবেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান রাজী মোহাম্মদ ফখরুল।
এ ছাড়াও উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রেসক্লাব, দৃষ্টান্ত ফাইন্ডেশন’র যৌথ উদ্যোগে ৪ ডিসেম্বার সকাল ৯ টায় সর্বস্তরের মুক্তিকামী জনতার আনন্দ র‌্যালী, মুক্তিযুদ্ধে শহীদদের স্মরনে মুক্তিযোদ্ধা চত্তর ও গণকবরে পূষ্পার্ঘ্য অর্পণ, সকাল ১০ টায় দেবিদ্বার কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হারুন-অর-রশীদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবির।
উক্ত অনুষ্ঠানে যারা রক্তদানে আগ্রহী তাদেরকে আগামী ৩ ডিসেম্বরের মধ্যে দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবে নাম জমাদানের জন্য বিশেষভাবে অনুরোধ করা হইল।
৪ ডিসেম্বর যথাসময়ে নির্ধারিত কর্মসূচীতে সর্বস্তরের জনগনকে উপস্থিত থেকে দিবসটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের আহবান করা হইল। ———– প্রেস বিজ্ঞপ্তী

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply