মতলব উত্তরে নিখোঁজের ৪দিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার ॥ একজন আটক

মতলব উত্তর / ৩০ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর এলাকা থেকে নিখোঁজের ৪দিন পর এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার সময় ছেংগারচর পৌরসভার কেশাইরকান্দি দারুছালাম নূরানী হাফেজিয়া মাদ্রাসার পশ্চিম-দক্ষিণ পাশের ডোবা থেকে মাছুম বিল্লাহ (৮) নামে নিখোঁজ হওয়া ওই মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদ্রাসার বাবুর্চি জাকির হোসেন (৪২) কে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। উদ্ধারকৃত মাছুম বিল্লাহ চাঁদপুর পুরাণ বাজারস্থ বহরিয়া ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের হাফেজ মাওলানা লুৎফর রহমানের ছেলে। মাছুমের পিতা উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে গত এক বছর যাবত এখানে কর্মরত আছেন। মাছুম তার পিতার সাথে এই মাদ্রাসায় গত এক বছর যাবত পড়াশুনা করছে।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (২৬ নভেম্বর ) এশার নামায পড়ার সময় নিখোঁজ হয়ে যায়। এরপর অনেক খোজা-খুজি করে না পেয়ে এ ব্যাপারে মতলব উত্তর থানায় জিডি করা হয়। জিডির ৪দিনের মাথায় বৃহস্পতিবার সন্ধ্যায় তার লাশ পাওয়া যায়।

মতলব উত্তর থানার ওসি রুস্তম আলী শিকদার পিপিএম জানান, এ ঘটনায় প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য মাদ্রাসার বাবুর্চি জাকির হোসেনকে আটক করা হয়েছে। তিনি মাছুমের হত্যার বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছেন। তার প্রাথমিক ধারণা মাছুমের পিতার সাথে কোন বিরুদের জের ধরে হয়তো কে বা কারা মাছুমকে নির্মম ভাবে হত্যা করে ফেলে রেখেছে। অতি শিগ্রই এ হত্যা কান্ডের প্রকৃত রহস্য উদঘাটন করা হবে।

শামসুজ্জামান ডলার

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply