ছেংগারচর পৌরবাজারে অগ্নিকান্ডে দু’টি দোকান ভস্মীভূত

মতলব উত্তর / ৩০ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরবাজারে অগ্নিকান্ডে দু’টি দোকান ও দোকানে মালামাল ভস্মীভূত হয়। এতে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। বুধবার দিবাগত রাত ১টার দিকে হাফেজ মাওলানা আবুল কালামের আয়ুর্বেদিক দোকান থেকে আগুনের সূত্রপাত। পরে ছেংগারচর পৌরসভার বালুচর গ্রামের কবিরের ফার্ণিচার দোকানও আগুনে ভস্মীভূত হয়। প্রত্যক্ষদর্শী আমিন সরকার জানান, রাত সোয়া ১টার দিকে আগুনের লেলিহান শিখা দেখে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে। কিন্তু লোকজন আসতে আসতে দোকান ও দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। নাশকতামূলক ভাবে আগুনের সূত্রপাত হতে পারে বলে অনেকের ধারণা।
এ দিকে, ফায়ার সার্ভিস না থাকার কারণে দ্রুত আগুন নিয়ন্ত্রণে না আনতে পারায় ওই দু’টি দোকান মুহূর্তের মধ্যে ছাই হয়ে যায়। তবে মাইকিং করে দেওয়ার কারণে বিভিন্ন এলাকা থেকে লোকজন ছুটে আসায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এতে করে বাজারের অন্যান্য দোকান ভস্মীভূত হওয়ার সম্ভাবনা থেকে বেচেঁ যায়।
আগুন লাগার সংবাদ শোনার পর সাথে সাথে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ রুস্তম আলী শিকদার পিপিএমসহ পুলিশ বাহিনী ঘটনাস্থল গিয়ে আগুনের নেভানোর কাজে সহযোগিতা করেন।

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply