আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষ্যে তিতাসে র‌্যালী মানববন্ধন ও আলোচনা সভা

তিতাস / ২৯ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
তিতাসে বৃহস্পতিবার সকাল ১১টায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষ্যে গৌরীপুর হোমনা সড়কে র‌্যালী, মানববন্ধন ও উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার শ্যামলী নবীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা ফেরদৌসী, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান, সাপ্তাহিক কালপুরুষ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন মাষ্টার, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক মাহফুজুল ইসলাম সায়মুম ও তিতাস উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল করিম ফারুক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের মহিলা নেত্রী সাধনা বেগম, নাছিমা আক্তার ও নাজমা আক্তার প্রমূখ। উপজেলা প্রশাসন ও ব্র্যাক এর যৌথ উদ্যোগে আয়োজিত উক্ত আলোচনা সভার পূর্বে একটি র‌্যালী উপজেলা চত্ত্বর হতে গৌরীপুর-হোমনা সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কমপ্লেক্স সংলগ্ন গৌরীপুর-হোমনা সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করেন।

নাজমুল করিম ফারুক
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply