মতলব উত্তরে ৫ কেজি গাঁজাসহ এক মহিলা আটক

মতলব উত্তর (চাঁদপুর)/ ২৮ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
চাঁদপুরের মতলব উত্তরে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫ কেজি গাজাসহ লাকী বেগম (২৫) নামে এক গাঁজা বিক্রেতা মহিলাকে আটক করেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার মোহনপুর লঞ্চ ঘাটে মিতালী লঞ্চে অভিযান চালিয়ে থানার পিএসআই মিজানুর রহমান ওই মহিলাকে আটক করে। আটককৃত ওই মহিলা মতলব উত্তর উপজেলার সুজাতপুরের মৃত তোফাজ্জল হোসেনের স্ত্রী ও একই জেলার ফরিদগঞ্জ উপজেলার দাও-চৌরা গ্রামের দুলাল মিয়ার মেয়ে।
মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে চাঁদপুর থেকে ঢাকা গামী এমভি মিতালী লঞ্চ যোগে আটতককৃত মহিলা একটি প্লাসটিকের ড্রামে করে ৫ কেজি গাঁজা নিয়ে ঢাকা যেতে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রাত্র ১১টার দিকে মিতালী লঞ্চে অভিযান চালিয়ে ওই বহনকৃত প্ল্যাস্টিকের ড্রামের ভিতর ৫ কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাকে আটক করা হয়। এ সময় তার ৫ বছরের সুজন ও জাহিদুল হাসান (২) তার সাথে বাচ্চাঁদুটি থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে গতকাল বুধবার থানার পিএসাআই মিজানুর রহমান বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী আটককৃত মহিলার বিরুদ্ধে মামলা হয়েছে এবং গতকাল তাকে চাঁদপুর কোর্টে পাঠানো হয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply