ব্রাহ্মণপাড়ায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা

ব্রাহ্মণপাড়া / ২৮ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় বুধবার (২৮ নভেম্বর) নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তানজুমা পারভীন লুনা, অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া, মাধবপুর ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, মালাপাড়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবদুল আলীম খান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক ইসমাইল নয়ন প্রমুখ। এসময় উপজেলা নারী নির্যাতন প্রতিরোধে বিভিন্ন মহলের ভ’মিকা শীর্ষক আলোচনা করা হয়। এছাড়া গতকাল চান্দলা বারানী গ্রামের আ: মান্নানের মেয়ে আমেনা বেগম (১১) এর বাল্য বিয়ের খবর সঠিক সময়ে নির্বাহী কর্মকর্তার নিকট দেয়ায় উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের ভ’য়সী প্রশংসা করেন। নিবন্ধনের ক্ষেত্রে চেয়ারম্যানদের সজাগ দৃষ্টি বাল্য বিয়ে রোধ কল্পে ভ’মিকা রাখার কথাও উল্লেখ করা হয়। এছাড়া নারী ও শিশু নির্যাতনের মামলায় থানার অফিসার ইনচার্জের সু-দৃষ্টি কামনা করা হয়। শেষে নারী ও শিশু নির্যাতনে সংশ্লিষ্ট সকলকে নিজ অবস্থান থেকে এগিয়ে এসে কাজ করার আহবান জানিয়ে সভা সমাপ্ত করেন নির্বাহী কর্মকর্তা।

মিজানুর রহমান সরকার, ব্রাহ্মণপাড়া ॥

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply