মালয়েশিয়া আ’লীগ এর উদ্যোগে প্রবাসী কল্যান ও স্বরাষ্ঠ মন্ত্রীকে বিশাল সংম্বর্ধনা

মালয়েশিয়া / ২৭ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———

গত সোমবার বাংলাদেশ আ’লীগ মালয়েশিয়া শাখার উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে মানণীয় প্রবাসী কল্যান মন্ত্রী ইন্জিঃ খন্দকার মোশারফ হোসেন ও বাংলাদেশ আ’লীগ এর প্রেসিডিয়াম সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানণীয় স্বরাষ্ঠ মন্ত্রী মহিউদ্দিন খাঁন আলমগীর কে এক বিশাল সংম্বর্ধণা দেওয়া হয়েছে।
মালয়েশিয়া আ’লীগ এর সভাপতি এ.কে.এম আলমগীর হুসেনের সভাপতিত্বে সাধারণ সমপাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় যুগ্র-সম্পাদক মাহতাব খন্দকারের পবিএ কোরান তেলাওয়াত এর শুরুতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে মানণীয় প্রবাসী কল্যান মন্ত্রী ইন্জিঃ খন্দকার মোশারফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগ এর প্রেসিডিয়াম সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে মানণীয় স্বরাষ্ঠ মন্ত্রী মহিউদ্দিন খাঁন আলমগীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আ’লীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি ড. হাসান মাহ্মুদ সর্ব ইউরোপীয় আ’লীগ এর যুগ্র-সম্পাদক শামীমুল হক ।
বক্তব্য রাখেন মালয়েশিয়া আ’লীগ এর সিনিয়র সহ-সভাপতি জসীম উদ্দিন চৌধুরী, মুক্তিযুদ্ধা শওকত হুসেন পান্না,যুগ্র-সম্পাদক রাসেদ বাদল, সাংগঠনিক সম্পাদক শাহীন সর্দার, যুবলীগ আহবায়ক এ,কামাল চৌধুরী, যুগ্ন-আহবায়ক মনসুর আল বাসার সোহেল,ছাএলীগ ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম জহির, আ’লীগ নেতা নুর মোহাম্মদ ভ’ইয়া প্রমূহ।
প্রধান অতিথি তার সহ্মীপ্ত বক্তব্য বলেন দীর্ঘ চার বৎসর পর মালয়েশিয়া বন্ধ শ্রমবাজার উম্মত হল এ আনন্দের সংবাদ টুকু আপনাদের জন্য নিয়ে আসিলাম এবং অনুষ্ঠানে উপস্থিত সকলেই করতালির মাধ্যমে তা গ্রহন করেন, প্রতমত আমরা এিশ হাজার কর্মী পাঠাব কৃষি কাজের জন্য যা কিনা সরকার টু সরকার ব্যবস্থাপনায় হবে পরবর্তিতে যদি মালয়েশিয়া সরকার অনন্য কোন সেক্টরে শ্রমিক আনার আগ্রহ প্রকাশ করে তাহলে আপনারা যারা কৃষি কাজে যারা অনাআগ্রহ পরবর্তিতে আপনারা আসবেন। প্রধান অতিথি সহ্মীপ্ত বক্তব্য শেষ করার আগে সবার কাছ থেকে দোয়া চেয়ে সরাসরি চলে যান এয়ারপোর্টে রাত ৯টার ফ্লাইটে যাবেন অষ্ট্রেলিয়া ।
বিষেশ অতিথির বক্তিতায় স্বরাষ্ঠ মন্ত্রী মহিউদ্দিন খাঁন আলমগীর বলেন বলেন বাংলাদেশে উন্নয়ন যখন হয় তখন আ’লীগ সরকারের আমলেই হয় এবং প্দ্মা সেতু ও হবে ইনসাআল্লাহ, বিশেষ অতিথি আর ও বলেন আপনাদের এ কষ্ঠে অর্ঝিত অর্থ দিয়ে আমাদের দেশের অর্থনৈতিক চাকা সচল তাকে তাই আপনাদের সুবিদার্থে সরকার চালু করেছে প্রবাসী কল্যন ব্যাংক যাহা কিনা অতি সহজে আপনি লোন পাবেন এবং বলেন ১ বছরের মাধ্যমে জরুরি বিক্তিতে মালয়েশিয়া প্রবাসী প্রায় সাঁত লহ্মলোকের ডিজিটাল পাঁচপোর্টের ব্যবস্থা আমরা করিব ইনসাআল্লাহ। তিনি আর ও উল্লেক করেন শ্রমিক পাঠানোর নামে যদি কেউ মানব পাচার করেন তাদের বিরুদ্ধে সরকার কঠোরতম আইন প্রয়োগ করে শাস্তি দেওয়া হবে ।
সংম্বর্ধণা অনুষ্ঠানে প্রচুর লোকের সমাগম ঘঠে ।

এম.আমজাদ চৌধুরী রুনু. মালয়েশিয়া থেকেঃ

Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply