লাকসামে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ আহত ১২

লাকসাম / ২৬ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
লাকসামে বাইপাসস্থ সিএনজি স্ট্যান্ডের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ১২ আহত হয়েছে। আহতদের লাকসাম ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাতে এ ঘটনা ঘটে। পরিস্থিতি মোকাবিলায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওইদিন বাইপাস সিএনজি স্ট্যান্ডে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দলিলুর রহমান মানিক ও যুবলীগ নেতা নিজাম উদ্দিন শামীম গ্র“পের হামলা-পাল্টা হামলায় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এ সময় উপজেলা ছাত্রলীগের বাইপাসস্থ অস্থায়ী কার্যালয়ে হামলা ও ভাংচুর করা হয়। আশপাশের দোকান-পাট এবং যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় দলিলুর রহমান মানিক (৩২), সাফায়েত হোসেন সাবু (৩৫) ও এমদাদ হোসেনকে (২৫) কুমিল্লায় স্থানান্তর করা হয়। অপর আহতরা হলো: আবদুর রহিম (৪২), আবু জাফর (৪০), লোকমান হোসেন (২২), ফারুক হোসেন (২০), আবদুল আজিজ (৩০), রিপন (২৫), দেলোয়ার হোসেন (২২)। সংঘর্ষের ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে লাকসাম থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে কোন পক্ষ এখনও থানায় মামলা করেনি। আইন-শৃংখলা রক্ষার্থে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মোঃ আবদুর রহিম
লাকসাম, কুমিল্লা

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply