মতলবে সড়ক দূর্ঘটনায় উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নিহত, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মতলব উত্তর / ২৬ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
চাঁদপুরের মতলব উত্তরের মতলব-শ্রীরায়েরচর মহাসড়কের হরিণা কবরস্থান এলাকায় গত রবিবার বিকেলে সড়ক দুর্ঘটনায় মতলব দক্ষিণ উপজেলার সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা মাহফুজুল করীম সরকার (৫৮) নিহত হয়েছেন। গতকাল সোমবার বিকেল ২টায় তার গ্রামের বাড়ী মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন পরিষদ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে সানকিভাঙ্গায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি বৃহত্তর মতলব উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার। তার বাড়ি মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামে। তার পিতার নাম মৃত লোকমান হেকিম সরকার।
মতলব উত্তর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেলে মতলব উত্তরের নিশ্চন্তপুর থেকে নিজ কর্মস্থল মতলব দক্ষিণে ফিরছিলেন। পথিমধ্যে মতলব উত্তরের দূর্গাপুর ইউনিয়নের হরিনা কবরস্থান এলাকায় আকিজ গ্রুপের টোবাকোর বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি হরিণার কবরস্থােনর দেওয়ালে গিয়ে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

মতলব উত্তর থানার ওসি (তদন্ত) সফিকুল ইসলাম জানান, পুলিশ ঘাতক পিকআপ ভ্যানটি আটক করেছে. তবে চালক পলাতক রয়েছে। মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান ২ ছেলে ও ১ মেয়ের জনক।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মাহফুজুল করীম সরকারের মৃত্যুতে জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুধ গভীর শোক প্রকাশ করেছেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply