ব্রাহ্মণপাড়ায় মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণপাড়া / ২৬ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া বাজারে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সোমবার সংবাদ সম্মেলন করেন মৃত আ: কাদেরের ছেলে রফিকুল ইসলাম।
তিনি তার লিখিত বক্তব্য পাঠ করে উল্লেখ করেন, গত চলতি বৎসর ২৪ নভেম্বর আমাকে জড়িয়ে বাগড়া মাদরাসার সম্পত্তি রক্ষার দাবীতে মানব বন্ধন করেন এবং ২৫ নভেম্বর এই সংবাদটি প্রকাশিত হয় যাহা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। তিনি উল্লেখ করেন, বাগড়া দারুল উলুম ডিগ্রি মাদরাসার অধ্যক্ষ সাইদুর রহমান সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে এই সংবাদটি প্রকাশ করিয়েছেন। বাস্তবে প্রকৃত সত্য হচ্ছে যে, আমি বিভিন্ন সময় এলাকার লোকজন থেকে সম্পত্তিটি ক্রয় করি যার কাগজপত্র আমার কাছে রক্ষিত আছে। আমি মাদরাসার কোন সম্পত্তিতে ইমারত তৈরী করিনি। আমার নিজের সম্পত্তিতে ইমারত নির্মান করেছি। মাদরাসা অধ্যক্ষ সাইদুর রহমান কোমলমতী ছাত্রছাত্রীদেরকে মিথ্যা তথ্য দিয়ে সত্যকে গোপন রেখে আমার বিরুদ্ধে একটি মানব বন্ধন করায় যাহা আমার দৃষ্টি গোচর হয়েছে। আমি এই মিথ্যা মানব বন্ধন ও মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। এই ভ’মিটি নিয়ে মাদরাসা কর্তৃপক্ষ ও আমার মধ্যে বিভিন্ন সময় মামলা হয়েছে এবং মামলায় আমার পক্ষে রায় এসেছে। এই রায়ের বিরুদ্ধে মাদরাসা কর্তৃপক্ষ আপিল করে। আপিলের রায়ে ৫৯৩ খতিয়ানে ৪,৫, দাগে ১৬ শতক ভিটি ভ’মি আমার পক্ষে বৈধ ঘোষনা করে এবং মাদরাসার বিরুদ্ধে চিরস্থায়ী নিষেধাজ্ঞা জারী করে। আমার দখলীয় ওই ভ’মিতেই আমি ইমারত নির্মান করেছি।

মিজানুর রহমান সরকার, ব্রাহ্মণপাড়া ॥

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply