ব্রাহ্মণপাড়ায় জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবীতে বিক্ষোভ ও আলোচনা সভা

ব্রাহ্মণপাড়া / ২৪ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় শনিবার জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার দাবীতে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সারা দেশে জামায়াতের তান্ডব ও পুলিশের উপর হামলা সহ বিভিন্ন কারনে জামায়াতের রাজনীতি আইনগত ভাবে নিষিদ্ধ করার দাবীতে ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের উদ্দ্যোগে একটি মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। উপজেলা স্বেচ্চাসেবক লীগের আহবায়ক মনির চৌধুরীর, ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিব খান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক ফোরকান আহমেদ সবুজের নেতৃত্বে মিছিলটি জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবীতে স্লোগান নিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রশিদ মার্কেটের সামনে এক আলোচনা সভার আয়োজন করে। ব্রাহ্মণপাড়া সদর ইউপির সাবেক চেয়ারম্যান আলী আকবর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট দেওয়ান আব্দুল জলিল, বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আবু তাহের, সাবেক সভাপতি সৈয়দ আ: কাফি, এড. ছিদ্দিকুর রহমান, এড. আব্দুল বারী, সদর ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, ব্যারি: সোহরাব খান চৌধুরী, শাহজাহান মেম্বার, মনির চৌধুরী, মানজারে আলম রিপন, ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিব খান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, সভা পরিচালনা করেন ফোরকান আহমেদ সবুজ, উপস্থিত ছিলেন শাহীন খান, নবীর হোসেন, মো: খলিল, জয়নাল আবেদীন, জামাল হোসেন, সোহেল, আবুল কাশেম প্রমুখ। এসময় বিভিন্ন বক্তারা দেশের চলমান অরাজকতার জন্য দায়ী জামায়াতের রাজনীতি আইনী ভাবে নিষিদ্ধ করার জোর দাবী জানান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা যারা আওয়ামীলীগ করে তারা সবাই একত্রে মিলে মিশে দল করতে চাই। উপজেলা ছাত্রলীগের কমিটি নিয়ে বিরোধ নিরসর কল্পে অচীরেই আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। বিভিন্ন নেতারা তাদের বক্তাব্যে আওয়ামীলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি গুলোর নতুন আহবায়ক কমিটি ঘোষনার দাবী জানান।

মিজানুর রহমান সরকার

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply