ব্রাহ্মণপাড়ার শশীদলে চট্রলা এক্সপ্রেসের যাত্রা বিরতির শুভ উদ্বোধন

ব্রাহ্মণপাড়া / ২৩ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল রেলষ্টেশনে গতকাল ২৩ নভেম্বর চট্রলা এক্সপ্রেসের আপ-ডাউন যাত্রা বিরতির শুভ উদ্বোধন করেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন শশীদল ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ, বিশেষ অতিথি ছিলেন চট্রগ্রাম বিভাগীয় রেলওয়ে ম্যানেজার শুসুকার ভৌমিক, প্রকৌশলী মহিউদ্দিন আরিফ, প্রকৌশলী বৈদ্যুতিক মুহম্মদ শফিকুর রহমান, সহ যন্ত্র প্রকৌশলী ইনচার্জ মো: সাইফুল ইসলাম, সহ প্রকৌশলী কুমিল্লা ইরফানুল ইসলাম, রেলওয়ে নিরাপত্তা এ.এস.পি জহিরুল ইসলাম, বক্তব্য রাখেন থানা মুক্তিযোদ্ধা সহ কমান্ডার জয়নাল আবেদীন, শশীদল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন তারা মিয়া, অনুষ্ঠান পরিচালনা করেন মজিবুর রহমান। উপস্থিত ছিলেন শাহ আলম ডিলার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তার হোসেন, প্রভাষক ফখরুল ইসলাম, মফিজুল ইসলাম, আবু সাইদ, শশীদল রেলওয়ে ষ্টেশনে চট্রলা ট্রেনের আপ-ডাউন যাত্রা বিরতি উপলক্ষ্যে দোয়া ও মুনাজাত করেন শশীদল মসজিদের পেশ ইমাম আবুবকর সিদ্দিক। অনুষ্ঠানের সাবিক সহযোগীতা করেন শশীদল ভিলেজ ওয়েলফেয়ারের সাধারণ সম্পাদক সামছুল হক মালু মিয়া। এসময় বক্তারা বলেন অচীরেই শশীদল রেলওয়ে ষ্টেশনের বিশ্রমাগার ভেংগে আরও বড় করা হবে এবং অচীরেই একটি যাত্রী ছাউনি নির্মান করা হবে। সড়ক দূর্ঘটনার জন্য শশীদলের প্রধান ক্রসিংয়ে অল্প দিনের মধ্যেই নিরাপত্তা গেইট নির্মানের আশ্বাস দেন।

মিজানুর রহমান সরকার

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply