বুড়িচংয়ে মস্তক বিহীন এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

বুড়িচং / ২৩ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
গতকাল বৃহস্পতিবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলা সদরের উত্তর পাড়া এলাকা থেকে মস্তক বিহীন এক অজ্ঞাত যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কুমিল্লার বুড়িচং উপজেলা সদর ইউনিয়নের উত্তর পাড়ার মফিজুল ইসলামের বাড়ীর পশ্চিম পার্শ্বের পুকুর পাড়ে গতকাল ২২ নভেম্বর সকালে বৃহস্পতিবার সকালে এলাকার লোকজন মস্তক বিহীন এক অজ্ঞাত যুবকের(২৫) লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। সকাল ৮ টায় বুড়িচং থানার ওসি তদন্ত মোঃ কামরুজ্জামান পিপি এম, এস আই নাসির উদ্দিন ঘটনাস্থল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে বুড়িচং থানায় নিয়ে আসে। পুশিল ধারনা করছে গত ২১ নভেম্বর রাতের কোন এক সময় অজ্ঞাত যুবকে ঘটনাস্থলে হত্যা করে তার মস্তক নিয়ে পালিয়ে যায়। লাশের পাশে এক জোড়া বার্মিছের লাল রংগের সেন্ডেল পাওয়া গেছে। তার পড়নে ছিল সবুজ রংঙ্গের জিন্স প্যান্ট। রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া যায় নি। পুলিশ লাশটিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় বুড়িচং থানার এস আই নাসিন উদ্দিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

সৌরভ মাহমুদ হারুন

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply