ব্যাক্তিগত লোভ-লালসার জন্য রাজনীতি করি না——ইউসুফ আবদুল্লাহ হারুন

মুরাদনগর / ২৩ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রিজের (এফবিসিসিআই) দু’বারের সাবেক সভাপতি ইউসুফ আবদুল্লাহ হারুন বলেছেন,ব্যাক্তিগত লোভ-লালসার জন্য রাজনীতি করিনা।জাতির পিতার আদর্শ নিয়ে রাজনীতি করি।আমার সব সময় মনে হতো জাতির পিতার হত্যার বিচার না হলে এই দেশ কখনো অভিশাপ মুক্ত হবে না।তাই মূত্যুর মূখোমূখি দাঁড়িয়ে এবং শত বাধা বিপত্তি অতিক্রম করে আমাদের সরকার এই হত্যার বিচার করেছে।এতে দেশ কিছুটা হলেও অভিশাপ মুক্ত হয়েছে।মুরাদনগর সদর ইউনিয়নে গণসংযোগ কালে শুক্রবার ইউসুফ আবদুল্লাহ হারুন এসব কথা বলেন। বাবুটিপাড়া,ধামঘর ও মুরাদনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংঘঠন এই গণসংযোগ ও পথ সভার আয়োজন করে।
আওয়ামীলীগ নেতা ইউসুফ আবদুল্লাহ হারুন আরও বলেন,যারা বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছে,উৎসাহ যুগিয়েছে এমনকি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দ্যেশে যারা গ্রেনেড হামলা করেছিল- এখনো যারা তাদের সাথে আঁতাত করে রাজনীতি করে তারা কখনো বাংলাদেশের উন্নতি চায়না। এই চক্র সবসময় আওয়ামীলীগের বিরুদ্বে ষড়যন্ত্র অব্যাহত রাখবে।তবে,যত বাধা-বিপত্তিই আসুক,তা মোকাবিলা করে অর্থনৈতিক মুক্তি অর্জন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা হবে।তিনি বলেন,পরাজয়ের প্রতিশোধ নেওয়ার জন্যই ১৯৭১ সালের পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে।
ইউসুফ আবদুল্লাহ হারুন বলেন,সমৃদ্ধ বাংলাদেশ গড়ার মাধ্যমে বঙ্গবন্ধুকে হত্যার ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা চেষ্টার জবাব দেওয়া হবে।এ জন্য তিনি দলীয় নেতা-কর্মীদের এগিয়ে আসার আহ্বান জানান।
পথসভায় মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বাবু অশ্বিনী কুমার,ধামঘর ইউপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী মুন্সী,ইউপি সদস্য নায়েব আলী,আক্তার হোসেন,যুবলীগের যুগ্ম আহ্বায়ক খায়রুল আলম সাধন,আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম ও যুবলীগ নেতা জাকির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।এ গনসংযোগ ও পথ সভায় বিএনপির শতাধিক নেতা কর্মীও যোগদান করে।

মোঃ শরিফুল আলম চৌধুরী

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply