বিদেশ পালানোর সময় পিতা হত্যাকারি ছেলে গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া / ২৩ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
পিতা হত্যার অভিযোগ মাথায় নিয়ে বিদেশ পালানোর সময় ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের বিল্লাল হোসেন (২৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার ভোরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশের সহায়তায় বাঞ্ছারামপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
জানা গেছে,২০ নভেম্বর বাঞ্ছারামপুর উপজেলার বুধাইরকান্দি গ্রামের বিল্লাল নিজের নামে জমি না লিখে দেওয়ায় ছুরিকাঘাতে পিতা দানেশ মিয়ার (৬৫)কে হত্যা করে। এ ঘটনায় নিহতের মেয়ে আয়েশা আক্তার বাদী হয়ে বিল্লাল এবং তার স্ত্রীকে আসামী করে মামলা দিলে ওই দিনই পুলিশ তার স্ত্রী বেবি আক্তারকে গ্রেপ্তার করে।
এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বিল্লাল গত এক মাস আগে দুবাই থেকে দেশে আসে। তার পর থেকেই বৃদ্ধ বাবাকে তার নামে জমি লিখে দিতে চাপ সৃষ্টি করছিল। জমি লিখে না দেওয়ার কারণে গত মঙ্গলবার সে ছুরিকাঘাতে তার বাবাকে খুন করে।
বাঞ্ছারামপুর থানার ওসি মো. আলাউদ্দিন জানান, পুলিশ সুপারের প্রত্যক্ষ তত্তাবধানে আমরা তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বিল্লাল তার পিতাকে হত্যার বিষয়টি অকপটে স্বীকার করেছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।
ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, বাবা হত্যায় অভিযুক্ত ছেলে বিল্লাল হোসেনকে ধরতে আমরা তার পাসপোর্ট ও ভিসার যাবতীয় তথ্যাদি সংগ্রহ করেছি। সে অনুযায়ী ইমিগ্রেশন পুলিশের সহায়তায় শুক্রবার ভোর রাতে তাকে গ্রেপ্তারে সক্ষম হই।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply