মতলব উত্তরের এখলাছপুরে স্বামীর সাথে রাগ করে নিজ শরীরে আগুন দেয়া খাদিজার ১৭দিন পর মৃত্যু

মতলব উত্তর/ ২২ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
মতলব উত্তরের এখলাছপুরে স্বামীর সাথে রাগ করে নিজ শরীরে আগুন দেয়া খাদিজার অবশেষে ১৭ দিন পর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে গতকাল বৃহস্পতিবার সকালে মৃত্যু কোলে ঢলে পড়ে।
নিহত খাদিজার পরিবার সূত্রে জানা যায়, উপজেলার এখলাছপুর ইউনিয়নের এখলাছপুর আবাসন প্রকল্পে স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জের ধরে ১০ নভেম্বর সন্ধ্যায় খাদিজা আক্তার (১৮) নামে এক নববধু নিজের শরীরে আগুণ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে । এতে তার শরীরের পুরো অংশ জ্বলসে যায়। তাকে আশংকাজনক অবস্থায় প্রথমে রাতে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর আশংকাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার বিকেলে এখলাছপুর আবাসন প্রকল্পের খোকন পাটোয়ারীর মেয়ে খাদিজা আক্তার ও তার স্বামী কাজল এর মধ্যে পারিবারিক ঝগড়া বিবাদ হয়। এরপর খাদিজা আক্তারের স্বামী কাজল নদীতে মাছ ধরতে চলে গেলে বাড়ীতে কেউ না থাকায় ঘরের দরজা বন্ধ করে স্বামীর সাথে অভিমান করে তাদের অহরহ ঝগড়া সইতে না পেরে খাদিজা আক্তার নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুণ ধরিয়ে দেয়। এতে তার পুরো শরীরে আগুন ধরে যায়। আশপাশের লোকজন খাদিজা আক্তারের চিৎকার শুনে ও আগুনের শিখা দেখে দ্রুত ছুটে এসে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে খাদিজাকে রক্ষা করতে পানি ঢালে। ততক্ষণে খাদিজার সমস্ত শরীর আগুণে জ্বলসে যায়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই ট্রলারযোগে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শামসুজ্জামান ডলার
মতলব উত্তর

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply