ব্রাহ্মণপাড়ায় নারী নির্যাতন প্রতিরোধ সচেতনতা বৃদ্ধি কল্পে বিতর্ক প্রতিযোগীতা

ব্রাহ্মণপাড়া / ২০ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় শশীদল আলহাজ্ব আবু তাহের কলেজে ২০ নভেম্বর নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি কল্পে বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
উপজেলা মহিলা বিষয়ক কার্য্যালয়ের আয়োজনে প্রমোশন অফ জেন্ডার ইক্যুয়ালিটি এন্ড উইমেন্স এম্পাওয়ারমেন্ট শীর্ষক প্রকল্পের অর্থায়নে ’’নারী নির্যাতন প্রতিরোধে পুরুষের ভ’মিকাই প্রধান’’ শীর্ষক বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। উক্ত বিতর্ক প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন শশীদল আলহাজ্ব মো: আবুতাহের কলেজ ও সাহেবাবাদ ডিগ্রি কলেজ। এতে প্রতি কলেজ থেকে ৪জন করে বিতর্ক প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ শহীদুল করিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তানজুমা পারভীন লুনা, ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া, পরিচালনা করেন শশীদল আলহাজ আবু তাহের কলেজের অধ্যক্ষ সৈয়দ আব্দুল কাইয়ূম। উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা কৃষি কর্মকর্তা মো: কবির হোসেন ভ’ইয়া, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো: আবদুল আলীম খান, সাহেবাবাদ ডিগ্রী কলেজের শিক্ষক প্রতিনিধি, এতে পুরুষের পক্ষে বিতর্ক প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন শশীদল আলহাজ্ব আবু তাহের কলেজের প্রতিযোগীরা। নারীদের পক্ষে বিতর্ক প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন সাহেবাবাদ ডিগ্রি কলেজের প্রতিযোগীতা। উভয়ের বিতর্কের মধ্যে চ্যাম্পিয়ন ও সেরা বক্তা হয় শশীদল আলহাজ্ব আবুতাহের কলেজ। রানার্সআপ হয় সাহেবাবাদ ডিগ্রি কলেজ। উভয় কলেজের প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

মিজানুর রহমান সরকার, ব্রাহ্মণপাড়া

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply