সাংবাদিক আব্দুল আজিজ মাসুদ এর পিতার মৃত্যুতে দেলোয়ার জাহিদের শোক প্রকাশ


সাপ্তাহিক সমাজকন্ঠ (অধুনালুপ্ত) এর সাবেক বার্তা সম্পাদক, কুমিল্লা প্রেসক্লাব ও কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাবেক কর্মকর্তা এবং সুপ্রিম কোর্টের আব্দুল মতিন খসরু এন্ড এসোসিয়েটস’র আইনজীবি, বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন এর সভাপতি আব্দুল আজিজ মাসুদ এর পিতা কুমিল্লার স্বনামধন্য ব্যাংকার, সোনালী ব্যাংক, কুমিল্লা কর্পোরেট শাখার সাবেক ব্যবস্থাপক আলহাজ আব্দুল আউয়াল (৯০) গত ১৮ নভেম্বর ভোরে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজিউয়ুন)।
মরহুম আলহাজ আব্দুল আউয়াল একজন সদালাপি, সৎ, নিষ্ঠাবান এবং কর্মঠ ব্যাংকার হিসাবে সুপরিচিত ছিলেন। তার মৃত্যুতে ব্যাংক পাড়া এবং আত্মীয় স্বজনের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তিনি সাবেক আইনমন্ত্রী এডভোকেট আব্দুল মতিন খসরু’র একজন নিকটাত্মীয়।
আমি দেলোয়ার জাহিদ, কুমিল্লা প্রেসক্লাব ও কুমিল্লা সাংবাদিক ইউনিয়ন এবং জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক কেন্দ্রীয় সভাপতি ও সমাজকন্ঠ সম্পাদক হিসাবে অনুজতুল্য সহকর্মী আব্দুল আজিজ মাসুদ এর পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি এবং মরহুমের রূহের মাগফেরাত কামনা করছি।

দেলোয়ার জাহিদ

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply