ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর অগ্নিসংযোগ লুটপাটের প্রতিবাদে লাকসামে বিএনপির মানববন্ধন প্রতিবাদ সমাবেশ

লাকসাম / ১৭ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর-অগ্নিসংযোগ ও লুটপাট সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে শনিবার বিকেলে লাকসামে বিএনপির মজির গ্রুপের মানব বন্ধন, গণস্বাক্ষর, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপির সহ-সভাপতি আলহাজ মজির আহমদের উদ্যোগে সম্প্রতি বিএনপির সভাপতি হিরু গ্রুপের হামলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ, লুটপাট ও ভাংচুরের ঘটনায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশটি বিএনপির উপজেলা চেয়ারম্যান গ্রুপের শো-ডাউনে রূপ নেয়। লাকসাম পৌরসভা মেয়র আলহাজ মফিজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আলহাজ মজির আহমদ বলেন, কারো সম্পদ হানী করা বিএনপির রাজনৈতিক আদর্শ নয়। লাকসাম উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম হিরু ভাই বিএনপির রাজনৈতিক আদর্শ বিসর্জন দিয়েছেন। তার কাছে কেউ নিরাপদ নয়।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক সফিকুর রহমান সফিক, লাকসাম পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, ভাইয়া গ্রুপের পরিচালক মোহাম্মদ আলী প্রমুখ। এর আগে নশরতপুর বাইপাসে মানববন্ধন, গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়। সমাবেশ শেষে একটি গণমিছিল শহরের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে।

আবদুর রহিম
লাকসাম প্রতিনিধি

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply