চান্দিনায় সড়ক ডাকাত আটক; গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

চান্দিনা / ১৬ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-

চান্দিনায় সড়ক ডাকাতিকালে রাসেল (২০) নামে এক ডাকাতকে আটকের পর গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শুক্রবার রাত সোয়া ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছয়ঘড়িয়া এলাকায় ওই ঘটনা ঘটে। রাসেল চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামের নবী আলম এর ছেলে।
চান্দিনা থানার সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) আব্দুর রহিম জানান, চান্দিনা পৌরসভার বেলাশহর কচুয়ারপাড় এলাকার মনু মিয়ার ছেলে মাধাইয়া বাজারের গাড়ির ব্যাটারী ব্যবসায়ী শাহিন সিএনজি অটোরিক্সা যোগে মাধাইয়া থেকে চান্দিনায় রওয়ানা করেন। সিএনজি অটোরিক্সাটি মহাসড়কের ছয়ঘড়িয়া এলাকায় পৌঁছলে সিএনজিতে যাত্রীবেশে থাকা তিন ডাকাত চালকের যোগ সাজসে যাত্রী শাহিনকে বেধরক মারধর করে অস্ত্র ঠেকিয়ে ত্রিশ হাজার টাকা, মোবাইল ফোন ছিনিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ধাওয়া করে।
এসময় ডাকাতদল সিএনজি অটোরিক্সাটি ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ডাকাত রাসেলকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ডাকাত রাসেলকে আটক করি এবং সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করি।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোর্সেদ জানান, ডাকাত রাসেলকে প্রাথমিক চিকিৎসার জন্য চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply