অধ্যাপক আলী আশরাফ এম.পি’র ৬৭ তম জন্মদিন পালিত

চান্দিনা/ ১৬ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ এর সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র ৬৭ তম জন্মদিন আজ শুক্রবার। ১৯৪৫ সালের ১৭ নভেম্বর তিনি চান্দিনা উপজেলার গল্লাই গ্রামে ঐতিহ্যবাহী ও সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বাবা মাওলানা মো. ইসমাইল হোসেন মুন্সী, মাতা শামসুন্নাহার বেগম এর কনিষ্ঠ সন্তান তিনি। বর্তমানে তিনি সরকারি প্রতিশ্র“তি সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি’র দায়িত্ব পালন করছেন। জন্মদিন উপলক্ষ্যে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে। বর্ণাঢ্য রাজনীতিক জীবনে তিনি ৩ বার চান্দিনা নির্বাচনী এলাকা থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। রাজনীতিক ক্লিনম্যান খ্যাত ওই নেতা দীর্ঘদিন যাবৎ চান্দিনার গণমানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সর্বশেষ নবম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে বিজয় লাভের পর তিনি চান্দিনার শিক্ষাখাতের উন্নয়নকে সবচেয়ে বেশি প্রাধান্য দিয়ে ব্যাপক উন্নয়ন করেছেন। শতভাগ শিক্ষিত চান্দিনা গড়তে দৃঢ় সংকল্প নিয়ে কাজ করে যাচ্ছেন।
চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম জানান, এ উপলক্ষ্যে আওয়ামীলীগ কার্যালয়ে শনিবার (১৭ নভেম্বর) বিকেলে নেতার দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এছাড়া ইউনিয়ন নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়নে পৃথক কর্মসূচি পালন করবে।
চান্দিনা পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মনির খন্দকার এর আয়োজনে চান্দিনা পৌরসভা সংলগ্ন জেলা পরিষদ অডিটোরিয়ামে মিলাদ, মাহফিল, দোয়া ও কেক কাটা হবে। এতে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকার কথা রয়েছে।

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply