মাছিমপুর বাজারের দু’গ্রুপের সংঘর্ষে জেরঃ তিতাসে মাদক ব্যবসায়ী খ্যাত হাবিব গ্রেফতার

তিতাস / ১৫ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার তিতাস উপজেলার মাছিমপুর গ্রামের মাদক ব্যবসায়ী খ্যাত হাবিব সরকার (২৫) কে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় মাছিমপুর বাজার থেকে থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
থানার সূত্রে জানা যায়, উপজেলার মাছিমপুর গ্রামের মৃত শোভল মিয়ার ছেলে মুকবল হোসেন একই গ্রামের হাবিবসহ মজিদ, আনিছ ও হানিছের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে (মামলা নং-২, তারিখঃ ১৫-০২-২০১২ইং) এবং অভিযোগের সত্যতার ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক ব্যবসাসহ এলাকায় ত্রাস সৃষ্টির অভিযোগ রয়েছে। উল্লেখ্য, গত ২ নভেম্বর সন্ধ্যায় জুয়াখেলাকে কেন্দ্র করে হাবিব গ্র“পের লোকজন একই গ্রামের জামাল (৩২), ডালিম (৩০), সাইফুল (২২), সুমন (২৫) ও সাদ্দাম (২৩) কে গুরুতর আহত করে। সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে আহতদের লোকজন মাছিমপুর বাজারে হামলা চালিয়ে হাবিব ও তার আত্মীয়-স্বজনদের বসতঘরসহ ১৫টি দোকান ও ৩টি বৈদ্যুতিক মিটার ভাংচুর করে। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং উপস্থিত স্থানীয় ৭ জন গণ্যমান্য ব্যক্তিকে বিষয়টি মিমাংসার জন্য দায়িত্ব দেয়। গত ৯ নভেম্বর স্থানীয়ভাবে মিমাংসার কথা থাকলেও রহস্যজনক কারণে তা স্থগিত হয়ে যায়। সংঘর্ষে আহতদের পক্ষে মাছিমপুর গ্রামের মৃত শোভল মিয়ার ছেলে মুকবল হোসেন একই গ্রামের হাবিব সরকারকে প্রধান আসামী করে মজিদ, আনিছ ও হানিছের বিরুদ্ধে মামলা দায়ের করে। উক্ত মামলায় তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।
এদিকে গত ১০ মে মাছিমপুরের মাদক সম্রাট খ্যাত হাবিব (২৫) কে থানা পুলিশ বাতাকান্দি বাজারের মা বস্ত্রবিতান থেকে আটক করলে দিনভর নাটকীয়তা শেষে সন্ধ্যায় মাদকসেবী হিসেবে মোবাইল কোর্টে ৪ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়।

নাজমুল করিম ফারুক
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply