ব্রাহ্মণবাড়িয়া থেকে ব্যবসায়ী অপহরনের ৯ ঘন্টা পর চট্টগ্রামে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া / ১৩ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
ব্রাহ্মণবাড়িয়ার শহরতলী থেকে আবদুর রউফ নামে ধনাঢ্য ব্যবসায়ী অপহরন হওয়ার ৯ ঘন্টা পর চট্টগ্রাম থেকে তাকে উদ্ধার করে পুলিশ। পুলিশ ও ব্যবসায়ীর পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার ফজরের নামাজ আদায় করতে আবদুর রউফ তার শিশু পুত্র নিয়ামুল-(৯)কে সঙ্গে নিয়ে পৌর এলাকার বনিকপাড়ার বাসা থেকে বের হন। বাসার গেইটের সামনে থেকে অপহরণকারীরা তাকে মাইক্রোবাসে তুলে নেয়। এসময় তিনি শিশু নিয়ামুলকে ধাক্কা দিয়ে গেইটের ভেতর ঢুকিয়ে দেন। এদিকে ব্যবসায়ী অপহরনের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে এবং ব্যবসায়ীকে উদ্ধারে পুলিশ তৎপর হয়ে উঠে। পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম অপহৃত ব্যবসায়ীর বাসায় আসেন এবং পরিবারের লোকদের সাথে কথা বলেন। অপহরনের পর সকাল ৬টার দিকে অপহৃত ব্যবসায়ী আবদুর রউফ অপহরনকারীদের মোবাইল ফোনে স্ত্রী তাহমিনা আক্তার রুনাকে বলেন, আমার জন্য দোয়া করো। আমার চোখ বাঁধা। কোথায় নিয়ে যাচ্ছে জানি না। পরে অপহরনের ৯ ঘন্টা পর দুপুর সোয়া ২টার দিকে তাকে উদ্ধার করে চট্টগ্রামের ডবলমুরিং থানার পুলিশ।
ব্যবসায়ীর পুত্র নিয়ামুল জানান, মাইক্রোবাসটি তাদের বাসার গেইটের সামনে দাঁড়ানো ছিল। মাইক্রোবাসের ভেতরে ৩জন ও বাইরে ৩জন লোক ছিল। আবদুর রউফ মাইক্রোবাসের কাছে আসার সাথে সাথে একজন তাকে দোয়া করে মাথায় ফুঁ দেওয়ার জন্য অনুরোধ করেন। এ সময় বাইরে থেকে ৩জন ধাক্কা দিয়ে আবদুর রউফকে মাইক্রোবাসের ভেতরে তোলার চেষ্টা করলে ভেতরের ৩জন তাকে টেনে ভেতরে নিয়ে যায়।
এ ব্যাপারে পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম বলেন, ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে। অপহরনকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরিফুল ইসলাম সুমন

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply