বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের কার্যনির্বাহী কমিটির সভা ১৭ নভেম্বর

আগামী ২৪ নভেম্বর অনুষ্ঠিতব্য বৃহত্তর কুমিল্লার (কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া) বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের (বিএসকেএসপি) প্রতিনিধি সম্মেলন উপলক্ষে ১৭ নভেম্বর বিকেল ৪টায় টমছমব্রীজস্থ পানি উন্নয়ন বোর্ডের সম্মেলন কক্ষে পরিষদের কুমিল্লা জেলা কমিটির জরুরী সভা আহবান করা হয়েছে। এতে সভাপতিত্ব করবেন পরিষদের জেলা কমিটির সভাপতি আলহাজ্ব বশীর আহমেদ।
উল্লেখ্য, বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কেন্দ্রীয় কমিটির গত ১২ অক্টোবর অনুষ্ঠিত সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ২৪ নভেম্বর শনিবার সকাল ১০টায় পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রশিক্ষণ ইনস্টিটিউট, কুচাইতলী, কুমিল্লার সম্মেলন কক্ষে প্রতিনিধি সম্মেলনের আয়োজন করা হয়েছে। ওই সম্মেলনে বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। উক্ত প্রতিনিধি সম্মেলনে বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কেন্দ্রীয় কমিটির মহা-সচিব নোমানুজ্জামান-আল আজাদ প্রধান অতিথি এবং সহ-সভাপতি মোঃ এম.আর খান প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। এতে বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব ও কুমিল্লা জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দিন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব মোঃ আবদুস সামী, মোঃ মঈনুল হক চৌধুরী দুলাল ও এ.এইচ.এম আলমগীর এবং কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোঃ মোস্তফা কামাল মজুমদার। এ সম্মেলনকে সফল ও স্বার্থক করা, আগামি ৮ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব অডিটরিয়ামে অনুষ্ঠিতব্য মহা-সমাবেশ সফল করা এবং জেলা কমিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের জন্য ১৭ নভেম্বর অনুষ্ঠিতব্য সভায় উপস্থিত থেকে সাংগঠনিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণে মূল্যবান অবদান রাখতে এবং সদস্যপদ হালনাগাদ রাখতে কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্যের উপস্থিতি নিশ্চিত করার জন্য সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দিন বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি:

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply