ব্রাহ্মণবাড়িয়ায় বোনকে উদ্ধার করতে গিয়ে ভাই খুন ॥ গ্রেপ্তার-৩

ব্রাহ্মণবাড়িয়া / ১২ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
ব্রাহ্মণবাড়িয়ায় বোনকে উদ্ধার করতে গিয়ে ভাই খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার রাতে পৌর এলাকার পাইকপাড়ায় বোনের সামনেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে, পরকীয়ার জের ধরে এ হত্যাকন্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
খুন হওয়া ব্যক্তি হলেন সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের নাসিরপুর গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে। পেশায় অটোরিক্সা চালক আবুল হোসেন ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব মেড্ডায় ভাড়া বাসায় থাকতেন। গতকাল সোমবার তার লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, পৌর এলাকার পাইকপাড়ার বাসিন্দা, আবুল হোসেনের ভগ্নিপতি নূর মিয়ার (৩২) সঙ্গে ছোট ভাই বিল্লাল মিয়ার জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। পারিবারিক বিরোধের জের ধরে নূর মিয়া তার পরিবার নিয়ে পৌর এলাকার পূর্ব মেড্ডায় ভাড়া থাকতেন। গত রবিবার বিকেলে নূর মিয়ার স্ত্রী ফাতেমা বেগম রানু (২৫) ও তার ছেলে সাগরকে (৬) বিল্লালের বাসায় নিয়ে আটকে রাখা হয়। বোন ও ভাগ্নেকে আটকে রাখার খবর পেয়ে আবুল হোসেন ছুটে গেলে তাকে ছুরিকাঘাত করা হয়।
আবুল হোসেনের ভাই জাহাঙ্গীর ও স্ত্রী আরফিনা অভিযোগ করেন, ’বোনকে উদ্ধার করতে গেলেই তার উপর হামলা চালানো হয়। তারা হতাকারিদের শাস্তি দাবি করেন’। তারা জানান বিকেলে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে রক্তমাখা ছুরিসহ ঘাতক বিল্লাল-(২৫), তার ভাই আল-আমীন-(১৮) ও মাতা জোহরা বেগম-(৫৫)কে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় রাতেই নিহতের বোন ফাতেমা বেগম রানু বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ আবদুর রব হত্যাকান্ডের কথা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আমরা তিনজনকে গ্রেপ্তার করেছি। বিল্লালের সাবেক স্ত্রীর সঙ্গে আবুলের সম্পর্ক থাকার রেশ ধরেই এ হত্যাকান্ড ঘটেতে পারে।

আরিফুল ইসলাম সুমন, স্টাফ রিপোর্টারঃ

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply