ডাকাতদলের কবলে সরাইল থানার ওসি : গুলি

ব্রাহ্মণবাড়িয়া / ১০ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এবার সংঘবদ্ধ ডাকাতদলের কবলে পড়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ পুলিশের একটি টহল দল। পরে পুলিশের গুলি এবং এলাকাবাসীর প্রতিরোধের মুখে পালিয়ে যায় ডাকাতরা। গত শুক্রবার গভীররাতে সরাইল-নাসিরনগর সড়কের উপজেলা সদরের খাদ্য গুদাম সংলগ্ন হ্যালিপেড এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সরাইল থানার ওসি উত্তম কুমার চক্রবর্তীর নেতৃত্বে একটি প্রাইভেটকারে করে টহলে বের হয়ে দিবাগত রাত ১২টার দিকে ওই সড়কে যায় পুলিশ। এসময় সড়কে গাছ ফেলে প্রাইভেটকার থামাতে টর্চলাইট দিয়ে সিগন্যাল দেয় ডাকাতরা। পুলিশ গুলি চালালে তারা প্রথমে সরে গেলেও, আবার সংঘবদ্ধ হয়ে ফিরে আসে। এ অবস্থায় পুলিশ ও এলাকাবাসী একসাথে ডাকাতদের ধাওয়া করলে এবং পুলিশ আরো কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে ডাকাতদল পালিয়ে যায়।
সরাইল থানার ওসি উত্তম কুমার চক্রবর্তী বলেন, যাত্রী ভেবে ৬-৭ জনের ডাকাতদল আমাদের প্রাইভেটকার থামাতে সিগন্যাল দিলে আমরা ৬ রাউন্ড শটগানের গুলি ছোঁড়ি। তাছাড়া ডাকাত ডাকাত চিৎকারে এলাকাবাসীও এগিয়ে আসলে তারা সরে পড়ে।
প্রসঙ্গত, সরাইল-নাসিনগর সড়কে ডাকাতি নিত্যদিনের ঘটনা। এর আগে এই সড়কে ডাকাতির কবলে পড়েছেন থানার ওসি, তৎকালীন সরাইল ও পাশ্ববর্তী নাসিরনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও), বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কর্মকর্তাও। এছাড়া এ সড়কে রোগী ও লাশবাহী অ্যাম্বুলেন্সেও ডাকাতির নজির রয়েছে। পুলিশের সাথে ডাকাতদলের গুলি বিনিময়ও হয়েছে।

আরিফুল ইসলাম সুমন

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply