ব্রাহ্মণপাড়ায় টাইমস ইন্টারন্যাশন্যাল স্কুলের অভিভাবক সমাবেশ

ব্রাহ্মণপাড়া / ১০ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের টাইমস ইন্টারন্যাশন্যাল স্কুলের অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা শনিবার (১০ নভেম্বর) বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন সাহেবাবাদ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ ও টাইমস ইন্টারন্যাশন্যাল স্কুলের কুমিল্লা ও ব্রাহ্মণপাড়া ক্যাম্পাছের অধ্যক্ষ আ: সাত্তার, বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ মাকসুদুল আলম, একাডেমিক পরিচালক মোস্তাফিজুর রহমান, বিশিষ্ট ব্যক্তিত্ব (অব: আর্মি) আমীর খান, ভগবান সরকারী উচ্চবিদ্যালয়ের শিক্ষক মনির মোল্লা, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সহ উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অভিভাবকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় বিদ্যালয়ের কর্তৃপক্ষগণ কিছুদিন পূর্বে ব্রাহ্মণপাড়া আইডিয়াল একাডেমী স্কুলটি বর্তমান টাইমস ইন্টারন্যাশন্যাল স্কুল হিসেবে মালিকানা বদলের পর পরিচালনায় গুরুত্বপূর্ণ আলোচনা করেন। পাশাপাশি ২০১৩ সালে ছাত্র ছাত্রী ভর্তি ও করনীয় সম্পর্কে অভিভাবকদের সাথে মতবিনিময় করে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেন। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সন্তান হচ্ছে আল্লাহর দান, মানুষকে পৃথিবীতে ও আখেরাতে সফল হওয়ার সুযোগ। অভিভাবক সবেচন হয়ে তান সন্তানকে সঠিক শিক্ষা দিয়ে মানুষ হিসেবে গড়ে তুলতে পারলে দুনিয়া ও আখেরাতে লাভবান হওয়া যায়। এ জন্য শুধুমাত্র স্কুল শিক্ষকের উপর নির্ভর করলেই যথেষ্ট নয়। নিজেদের সন্তানকে মানুষ হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে সংশ্লিষ্ট অভিভাবকদের সচেতনতা কামনা করে অনুষ্ঠান সমাপ্ত করেন।

মিজানুর রহমান সরকার, ব্রাহ্মণপাড়া থেকেঃ

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply