লাকসাম রেলওয়ে জংশন পরিদর্শনে রেলপথ মন্ত্রী

লাকসাম / ৯ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
শুক্রবার বিকেলে রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব লাকসাম রেলওয়ে জংশন পরিদর্শন করেছেন।
পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আগামী ফেব্র“য়ারীর মধ্যে লাকসাম থেকে ফেনী পর্যন্ত ডাবল লাইন নির্মাণ কাজ সম্পন্ন ও লাকসাম রেলওয়ে জংশনের আধুনিকায়নসহ রেলের জনবল সংকট নিরসনে শীঘ্রই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। যাত্রীদের দাবীর মুখে রেলপথ মন্ত্রী বলেন, লাকসাম জংশনে মহানগর প্রভাতী (ডাউন) ও গোধুলী (আপ) ট্রেনের যাত্রা বিরতীর ব্যবস্থা নেয়া হবে। এ সময় তিনি ঝুঁকিপূর্ণ লেভেলক্রসিংসহ জংশনের বিভিন্ন সমস্যার সমাধানের আশ্বাস দেন। এর আগে তিনি ফ্ল্যাটফরম পরিদর্শন, বিভিন্ন যাত্রী ও ষ্টলের মালিকদের সাথে বিভিন্ন বিষয়ে আলাপ করেন। পরে তিনি স্থানীয় রেল কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম, রেলওয়ের ডিআরএম সুকুমার ভৌমিক, ডিসিও মোঃ রোকনুজ্জামান, ডিএন মোঃ মহিউদ্দিন, ডিইই মোঃ সফিকুর রহমান, ডিএসটিই সুশীল চন্দ্র হাওলাদার, রেলওয়ে শ্রমিক লীগ সভাপতি আবদুর রহমান, সেক্রেটারী তোফাজ্জল হোসেন, লাকসাম উপজেলা শ্রমিক লীগ সেক্রেটারী নজরুল ইসলাম প্রমুখ।
মন্ত্রীর আগমনে রেলওয়ে জংশন এলাকার দৃশ্যপট পাল্টে যায়। ওই সময় বিভিন্ন নোংরা স্থানসমূহ, ফ্লাটফরম, যাত্রীদের বিশ্রামাগারগুলো ঝকঝকে দেখা যায়।

আবদুর রহিম
লাকসাম প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply