দেবিদ্বারে বিএনপি’র ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান জনসভায় পরিনত

দেবিদ্বার / ৯ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
দেবিদ্বার উপজেলা বিএনপি কর্তৃক শুক্রবার সকালে আয়োজিত ঈদ পূর্নমিলনী অনষ্ঠান জনসভায় পরিনত হয়েছে।
জানা যায়, শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহা-সড়কের পাশে বাগুরস্থ হাজী টাওয়ারে দেবিদ্বার উপজেলা বিএনপি কর্তৃক ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনষ্ঠানে প্রধান অতিথি করা হয় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দেবিদ্বারের চার-চার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য দানবীর আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীকে। কিন্তু শুক্রবার সকাল থেকেই নেতা-কর্মীরা সাবেক ওই সাংসদ এর আগমনের খবর ছড়িয়ে পড়লে উপজেলার সকল ইউনিয়ন থেকে লোকজন এসে জড়ো হতে থাকে ওই অনুষ্ঠান স্থলে। নেতা-কর্মীদের ভীর সামলাতে না পেরে ঢাকা-চট্টগ্রাম মহা-সড়কের পাশেই শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত জনসভায় জনতার উদ্দ্যেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী।
ওই অনুষ্ঠানে উপজেলা বিএনপি’র আহব্বায়ক এ্যাডভোকেট ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজ সেবক বিএনপি নেতা হাজী জালাল উদ্দিন ভুইয়ার পরিচালনায় ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল¬া উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি বেগম মাজেদা আহসান মুন্সী, কুমিল¬া উত্তর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ব্যারিষ্টার রেজবিউল আহসান মুন্সী। বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা যুগ্ন আহব্বায়ক মো: মনিরুল ইসলাম তাজু চেয়ারম্যান, বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাকটর, পৌর যগ্ম-আহব্বায়ক অধ্যাপক সুলতান কবির আহম্মেদ, উপজেলা যুবদল সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন, পৌর যুবদল সভাপতি মহিউদ্দিন আহমেদ মাহফুজ, উপজেলা ছাত্রদল সভাপতি মিজানুর রহমান আখন্দ, যুগ্ম সম্পাদক মোঃ নুরুজ্জামান, পৌর ছাত্রদল সভাপতি মনিরুল ইসলাম নিজামী, সিনিয়র সহ-সভাপতি আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম ও ছাত্রদল নেতা মোঃ মোহাম্মদ আলী প্রমুখ।
ওই অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়নের বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তিতায় বলেন, সকল দ্বিধা-দন্ধ ভূলে একত্র হয়ে বর্তমান সরকারের দুর্নিতি ও অপকর্মের প্রতিবাদ করতে নেতা কর্মিদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply