ব্রাহ্মণপাড়া দিয়ে ভারতে পাচার কালে ২ পাচারকারী গ্রেফতার ১ শিশু উদ্ধার

ব্রাহ্মণপাড়া / ৮ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে ভারতে পাচারকালে ২ পাচারকারীকে গ্রেফতার ও ১ শিশুকে উদ্ধার করে শশীদল বিওপির বিজিবি সদস্যরা।
বিজিবি সূত্রে জানা যায়, শশীদল বিওপির হাবিলদার ফোরকান আহম্মেদ জানান, সীমান্তবর্তী আশাবাড়ী এলাকা দিয়ে ১ শিশুকে বাংলাদেশ থেকে ভারতে পাচারকালে তাদের গতিবিধি দেখে সন্দেহ করে ওই এলাকার জনসাধারণ। তাদেরকে আটক করে বিজিবি সদস্যদেরকে খবর দেন। বিজিবি সদস্যরা তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ জরে সন্দেহ ঘনিভ’ত হওয়ায় তাদেরকে গ্রেফতার করে ক্যাম্পে নিয়ে আসে। গ্রেফতারকৃতরা হলেন, কুমিল্লার কোতয়ালী থানার মোগলটুলি এলাকার কাটাবিল গ্রামের নূর হোসেনের ছেলে মো: হানিফ (২৫), একই এলাকার তেলিকোনা মুন্সিবাড়ীর মৃত আক্তারুজ্জামানের ছেলে মো: আহসান রানা (২৫),আশাবাড়ী সীমান্তবর্তী এলাকা দিয়ে পাচার করার সময় পাচারকারীদের কাছ থেকে ভারতীয় ৩৫ টাকা ও ২টি মোবাইল ছিম উদ্ধার করে। ছেলেটি জানায়, সে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার চুনারুঘাট নতুন বাজার এলাকা থেকে আব্দুল মতিনের ছেলে ফয়সাল (৯)। পাচারকারীরা তাকে আখাউড়া রেল ষ্টেশন থেকে ফুসলিয়ে নিয়ে আসে। এই ব্যাপারে বিজিবি শশীদল বিওপির হাবিলদার ফোরকান আহাম্মেদ বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় অপহরনের অভিযোগে তাদের নামে মামলা দায়ের করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply