আপনারা পাশে থাকলে ধানের শীষের প্রতিকটা এবার আমিই পাবো……..আলহাজ্জ ডঃ জালাল উদ্দিন

মতলব / ৭ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
বিএনপি’র কেন্দ্রিয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, চাঁদপুর-২ নির্বাচনী আসনে বিএনপি’র দলীয় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্জ ডঃ জালাল উদ্দিন বলেন, বিএনপি’র চেয়ারপার্সেন বেগম খালেদা জিয়া আমাকে অত্যন্ত স্নেহ করেন বলেই তিনি নিজে ডেকে নিয়ে আমাকে কেন্দ্রিয় নির্বাহী কমিটিতে স্থান দিয়েছেন। কোন চিন্তা না করে দলের জন্য মনপ্রান দিয়ে কাজ করতে বলেছেন। কাজেই আপনারা পাশে থাকলে ধানের শীষের প্রতিকটা এবার আমিই পাবো। বুধবার বিকালে মতলব উত্তর উপজেলার লুধুয়া স্কুল এন্ড কলেজ মাঠে তাঁতী দলের উদ্যোগে আয়োজিত সিপাহী বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন। তিনি আরো বলেন, নুরুল হুদা বিএনপি’তে আমার অনেক আগথেকেই কাজ করছেন তাই আমি তাকে সন্মান করি। কিন্তু বর্তমানে রানৈতিক পদবিতে আমি ওনার সিনিয়র। আর আল্লাহ আমাকে যে পরিমান অর্থ দিয়েছেন তাতে আপনাদের দোয়া’য় আমি এখানকার এমপি হলেও আমার ভাই নুরুল হুদা সাহেবের মতো জনগনের টিআর-কাবিখা আমার লুটপাট করতে হবে না।
থানা যুবদল নেতা কামরুজ্জামান আপেলের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মতলবের সাবেক উপজেলা চেয়ারম্যান ও বৃহত্তর মতলব উপজেলা বিএপি’র সাবেক সভাপতি ফজলুল হক সরকার হান্নান, চাঁদপুর জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক সাংবাদিক মনির চৌধুরী, চাঁদপুর জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক এহসানুল হক ফটিক, মতলব পৌরসভার ২ বারের মেয়র এনামূল হক বাদল, মতলব উত্তর উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আক্তার হোসেন মুন্সী, ইঞ্জনিয়ার খোরশেদ আলম, কেন্দ্রিয় যুবদলের সদস্য নুরুল হক জিতু, ছেংগারচর পৌর বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক জাহাংগীর আলম প্রধান, মতলব পৌর বিএনপি’র সদস্য মোল্লা মোঃ জাকির হোসেন, আলী আশ্রাফ খান পিয়ারা, ফতেপুর পশ্চিম ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক গোলাম হোসেন, কলাকান্দা ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন, দেওয়ান বোরহান, এমদাদ মিয়াজী, যুবদল নেতা মিজানুর রহমান প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন, মতলব পৌর বিএনপি’র সহ-সভাপতি এমদাদ খান, মতলব পৌর যুবদলের সাবেক আহবায়ক প্রভাষক মুজাহিদুর ইসলাম কিরন, সাবেক যুগ্ম আহবায়ক মজিব সরকার, বিএনপি নেতা কামরুজ্জামান স্বপন, মতলব উত্তর উপজেলা বিএনপি’র সদস্য তোফাজ্জল হোসেন লিটন, দুর্গাপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি শামসুদ্দিন সরকার, বিএনপি নেতা তোফায়েল পাটোয়ারী, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বোরহান ফরাজী, ছেংগারচর পৌর যুবদল নেতা ফজলুল হক মিলন, মতলব দক্ষিন উপজেলা ছাত্রদলের সভাপতি মিরান হোসেন মিয়াজী, মতলব পৌর ছাত্রদলেরর সভাপতি শরীফ উল্যাহ টিটু, যুবদল নেতা খাইরুল হাসান বেনু, যুবদল নেতা মাকসুদুল হক লিমন, থানা ছাত্রদলের সাবেক নেতা রাশেদ হাসান টিপু, বিএপি নেতা আঃ গনি তপাদার, বিএনপি নেতা গাজী গোলাম মোস্তফা, ছাত্রদল নেতা জিসান, সুমন, নজরুল গাজী, মিজানসহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শামসুজ্জামান ডলার
মতলব উত্তর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply