সরকারের কূটনৈতিক ব্যর্থতার কারনে মুসলিম বিশ্বে বাংলাদেশ বন্ধুহীন: বিএনপি‘র ঈদর্পূনমিলনী সভায়–এ্যানী চৌধুরী

সৌদিআরব / ৫ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সময়ে সৌদি আরবের সাথে বাংলাদেশের বন্ধুত্বর্পূন সর্ম্পক প্রতিষ্ঠিত হয় । বর্তমান মহাজোট সরকারের কূটনৈতিক ব্যর্থতার কারনে মুসলিম বিশ্বে বাংলাদেশ বন্ধুহীন রাষ্ট্রে পরিনত হয়েছে বলে মন্তব্য করেন বি.এন.পি‘র ছাত্র বিষয়ক সম্পাদক শহীদউদ্দীন চৌধুরী এ্যানী ।

সোমবার রিয়াদে বি.এন.পি সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত ঈদর্পূনমিলনী সভায় সভাপতিত্ব করেন মিজানুর রহমান কমল ।

সাধারন সম্পাদক ফারুক আহমেদ চানের পরিচালনায় উপস্হিত ছিলেন ডাঃ এম.এ. সালাম, রহুল আমীন বাবুল, মনির হোসেন বেপারী, তাজূল ইসলাম গাজী, আহমদ উল্লাহ জনি, আবু কাউসার, আলহাজ্ব আবু সাইদ, শাহাবউদ্দীন ফরাজী প্রমূখ ।

সভায় উপস্হিত ছিলেন সৌদি নাগরিক বিশিষ্ট ব্যবসায়ী জিয়াদ আল ফয়সল, খালেদ মোহাম্মদ, আব্দুল্লাহ নাছের আল-জামীল, ইব্রাহীম নাছের আল-জামীল ।

সৌদি বি.এন.পি‘র আঞ্চলিক ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে তরুন সাংসদ এ্যানী চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় । রিয়াদের বিভিন্ন অঞ্চলের নেতা কর্মীরা সভায় অংশ গ্রহন করেন ।

উল্লেখ্য পবিত্র হজ্ব পালন শেষে সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির ঈদর্পূনমিলনী সভায় তিনি যোগদান করেন ।

সাগর চৌধুরী সৌদি প্রতিনিধি :

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply