কুমিল্লা মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল

তথাকথিত যুদ্ধাপরাধের নামে কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা দেলোয়ার হোসাইন সাইদীসহ কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দদের বিচারের নামে প্রহসন বন্ধের দাবীতে সোমবার বিকাল সাড়ে ৩টায় কুমিল্লা মহানগর জামায়াতে ইসলামীর উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়। দক্ষিণ জেলা আমীর মো: আব্দুস সাত্তার, মহানগর নায়েবে আমীর মাষ্টার আমিনুল হক ও সেক্রেটারী মুসলেহ উদ্দিনের নেতৃত্বে মিছিলটি শহরের কান্দিরপাড় হয়ে রাজগঞ্জ এসে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে মিছিল শেষ হয়।
মহানগর নায়েবে আমীর মাষ্টার আমিনুল হক বলেন- মাওলানা সাইদীর পক্ষে সাক্ষী দিতে আসা সুখরঞ্জনকে অপরাধ ট্রাইবুনালের প্রধান ফটক থেকে গ্রেফাতর করে সরকার প্রমান করেছে বিচারের নামে প্রহসন চালাচ্ছে। নেতৃবৃন্দদের পক্ষে সাক্ষ্য দিতে আসা লোকদেরকে বিনা কারনে সাদা পোশাকে ডিবি পুলিশ দিয়ে গ্রেফতার করে নিয়ে যায়। এর দ্বারা বুঝা যায় এই সরকার যুদ্ধাপরাধের নামে মিথ্যা মামলা সাজিয়ে তাদের আটক করে অত্যাচার করছে। জামায়াতের ইসলামীর একজন কর্মী বেচেঁ থাকতেও নেতৃবৃন্দদের মিথ্যা মামলায় কোন প্রকার বিচার করতে দেবেনা। তিনি আরো বলেন-অনতিবিলম্বে সকল কেন্দ্রীয় নেতাদের মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। তা না হলে এই কুমিল্লা থেকে সরকার পতনের জন্য আন্দোলন গড়ে তুলা হবে।

প্রেস বিজ্ঞপ্তি:

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply