ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়ার চোখ তোলে নেওয়ার হুমকির প্রতিবাদে কুমিল্লার মুরাদনগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মুরাদনগর / ৪ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
রোববার দুপরে কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাসষ্টেন্ডে বি.এন পির স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক মন্ত্রী ব্যারিষ্টার রফিকুল ইসলাম মিয়ার উপর হামলা ও চোখ তোলে নেওয়ার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন মুরাদনগর উপজেলার সর্বস্তরের জনগন।
মুরাদনগর এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল শেষে কোম্পানীগঞ্জ বাসষ্টেন্ডে এসে প্রতিবাদ সভা করা হয়। উক্ত সভায় বক্তারা বলেন সরকারের একজন মন্ত্রী এ ধরনের অশালীন ও অশোভন আচরন সচেতন জনগন মেনে নেবেনা। রফিকুল ইসলাম রাজাকার মন্ত্রী প্রমান করতে পারলে মুরাদনগর বাসী তার বিচার করবে, আর যদি প্রমান করতে না পারেন, জনাব মন্ত্রী আপনিই ভেবে দেখুন আপনাকে কি করা উচিত? সভায় বক্তরা আরো বলেন স্বাধীনতা যুদ্বের সময় রফিকুল ইসলাম মিয়া লন্ডনে অবস্থান করে স্বাধীনতার স্বপক্ষে জনমত গঠন করতে গিয়ে কারা বরন করেন। তাহলে তিনি কিভাবে রাজাকার হন।
মুবাদনগর উপজেলা বি.এন পির সাবেক আহবায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা যুবদল সভাপতি মামুনুর রশিদ সরকার, চাপিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:মামুনুর রশিদ ভুইয়া, ভি পি শাহনেওয়াজ প্রমুখ।
মুরাদনগর উপজেলা বি.এন পির সাবেক সদস্য সচিব মিনাজুল হক এর পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো:একরামুল হক বিপ্লব, কেন্দ্রিয় সেচ্ছাসেবক দলের সদস্য মোকসেদুর রহমান আবির, সাবেক ছাত্রদল নেতা নাছির উদ্দিন, উপজেলা বি.এন. পি নেতা মিনহাজুল হক,বদরুল মুহাইমিন হেলাল,রোমেন উদ্দিন রুমি, ইকবাল কবির, অরুপ পোদ্দার(পিংকু), ডা:বাহার প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply