দেবিদ্বারে ২২ বোতল হুইস্কি সহ মাদক বিক্রেতা গ্রেফতার

দেবিদ্বার / ৪ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
দেবিদ্বার থানা পুলিশ শনিবার বিকেলে উপজেলার পীরমহেশপুর গ্রাম থেকে ২২ বোতল হুইস্কি সহ মাদক বিক্রেতা আবুল কালাম উরফে মাসুম (২৫) কে গ্রেফতার করে।
পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে দেবিদ্বার থানার এস.আই মোর্শেদ আলম ঘোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার পীরমহেশপুর গ্রামের মান্নানের দোকানের সামনে থেকে ২২ বোতল হুইস্কি সহ মাদক বিক্রেতা আবুল কালাম উরফে মাসুম (২৫) কে গ্রেফতার করে। ওই সময় দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ী গ্রামের সালাউদ্দিন মটরসাইকেল যোগে পালিয়ে যায়। গ্রেফতারকৃত মাদক বিক্রেতা আবুল কালাম মাসুম বি-পাড়া উপজেলার তেতাভূমি গ্রামের মৃত আঃ করিমের ছেলে। পুলিশে জিজ্ঞাসাবাদে মাসুম জানান, দেবিদ্বার পৌর এলাকায় বিক্রির উদ্দেশ্যে ভিংলাবাড়ী গ্রামের সালাউদ্দিন এই হুইস্কি ক্রয় করে নিয়ে আসে। এব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান জানান, গ্রেফতারকৃত আবুল কালাম মাসুমের বিরুদ্ধে দেবিদ্বার থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে, মামলা নং-০২ তারিখ-০৩/১১/২০১২ইং।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply