কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪; আহত ১০

চান্দিনা / ৩ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত ও ১০জন আহত হয়েছে। মহাসড়কের চান্দিনায় ২টি ট্রাক ও পিকআপ এর মুখোমুখী সংঘর্ষ এবং দাউদকান্দিতে ট্রাক ও বাসের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
শনিবার (৩ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কলাগাঁও-দোতলা এলাকায় ২টি ট্রাক ও পিকআপ এর মুখোমুখী সংঘর্ষে ৩জন নিহত ও ৭জন আহত হয়। নিহতরা হলেন- পিকআপের চালক ও হেলপার এবং অপর একজন ট্রাক চালক। নিহতদের নাম পরিচয় জানা যায়নি। আহত হলেন- পিকআপে থাকা জামালপুর জেলার সদর এলাকার মোস্তাকিন, দুলাল মিয়া, নায়েব আলী, মুকুল, খোরশেদ, জিন্নত আলী। আহতরা সবাই মাছ কাটার শ্রমিক বলে জানা যায়।
পিকআপে থাকা আহত জামালপুর জেলার শরীফপুর গ্রামের জহিরুল হক জানান, চট্টগ্রাম থেকে ইলিশ বোঝাই পিক নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে মহাসড়কের চান্দিনায় বিপরীত দিক থেকে ছেড়ে আসা পাট বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-০৪৪১) এর মুখোমুখী সংঘর্ষ ঘটে। অপর একটি ট্রাক পাট বোঝাই ট্রাকের পিছন দিকে ধাক্কা দিলে পাট বোঝাই ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক ও পিকআপের চালক, হেলপার নিহত হয়।
অপরদিকে একই দিন সকাল সাড়ে ৭টায় কুমিল্লার দাউদকান্দি উপজেলার শহিদনগর এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে কহিদুল ইসলাম নামে এক বাস যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিন জন। নিহত কহিদুল ইসলাম (২৮) কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার সোনাইখামার গ্রামের হোসেন তেলির ছেলে। তিনি নির্মাণ শ্রমিকের কাজ করার জন্য দলের সাথে চট্টগ্রাম যাচ্ছিলেন।
বাসের সুপার ভাইজার আশরাফুল ইসলাম জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী এমপি ট্রাবেলস (ঢাকা মেট্রো-ব-১১-১৫৭৯) দাউদকান্দির শহিদনগর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা দ্রুতগামী ট্রাক পাশকাটার সময় এ সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। এসময় আহত হয় একই এলাকার এরশাদুলসহ আরও ২জন।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ সাজেন্ট আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনার পর বাস ও ট্রাক ঘটনাস্থলে না থেমে চলে যায়। খরব পেয়ে ইলিয়টগঞ্জ এলাকায় বাসটিকে আটক করে নিহতের মস্তিস্ক বিকৃত লাশ উদ্ধার করা হয়। অপর ঘটনার নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধারের কাজ চলছে। নিহতদের নাম ও পরিচয় এখনও পাওয়া যায়নি।

(মাসুমুর রহমান মাসুদ, স্টাফ রিপোর্টার চান্দিনা)

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply