মেঘনায় যুবলীগের আহ্বায়ক কমিটি গঠিত

মেঘনা / ২ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লা মেঘনা উপজেলার যুবলীগের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। মেঘনা উপজেলার যুবলীগের নতুন আহ্বায়ক কমিটিতে মোঃ মজিবুর রহমান মজিবকে আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়। মোঃ লিটন আব্বাসী ও মোঃ মিলন সরকারকে যুগ্ন আহ্বায়ক করা হয়।
সদস্য হচ্ছে, গাজী আলমগীর কবির, মোঃ সরোয়ারদী, মোঃ বিল্লাল খন্দকার, মোঃ শাহজাহান শেখ, মোঃ আতাউর রহমান সেলিম, মোঃ মহিউদ্দিন মহি সরকার, মোঃ কাদির মোল্লা, ডাঃ মোঃ আক্তার হোসেন, মোঃ জসিমউদ্দিন, মোঃ মোস্তাক আহমেদ, মোঃ আক্তার পাঠান, মোঃ ফরিদউদ্দিন আহম্মেদ, শেখ ফরিদ, মোঃ ডালিম আহমেদ, মোঃ ওয়াজউদ্দিন, মোঃ জিলানী মিয়া, মোঃ ইব্রাহিম, মোঃ টুটুল গাজী, মোঃ মুছা মিয়া, মোঃ জামান আহমেদ, মোঃ শুকুর আলী, মোঃ ফারুক আহমেদ, মোঃ রেজাউল করিম, মোঃ আসাদ মিয়া, মোঃ আলেক মিয়া, মোঃ ডালিম মিয়া, আব্দুস সালাম। কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সভাপতি মোঃ সোহেল মোস্তফা স্বপন বলেন, পূবের্র কমিটি বিলুপ্ত করে নতুন ৩১ সদস্যবিশিষ্ট মেঘনা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। নতুন আহ্বায়ক কমিটির তুলাতুলী ও শিবনগর গ্রামের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সিনিয়ন সহসভাপতি খন্দকার মোঃ জহিরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন শ্রম ও জনশক্তি সম্পাদক মোঃ শাহআলম, দপ্তর সম্পাদক মোঃ লুৎফর রহমান।

মোঃ ইসমাইল হোসেন মানিক
মেঘনা প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply