ব্রাহ্মণপাড়ায় প্রবাসীর স্ত্রী নিখোজ, রক্তমাখা কাপড় উদ্ধার

ব্রাহ্মণপাড়া / ২ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মহালক্ষীপাড়া গ্রামের সৌদি আরব প্রবাসী মো: আবুল হাসেমের স্ত্রী রেহানা আক্তার (৪২) ৩০ অক্টোবর রাতে নিখোজ হয়। পরদিন বাড়ীর পার্শ্বে রক্ত মাখা কাপড় পেয়ে তার ছেলে রবিন বাদী হয়ে থানায় অভিযোগ করেছে।
এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার রাতে রেহানা আক্তার খাওয়া দাওয়া শেষ করে নিজ কক্ষে ঘুমিয়ে ছিল। পরদিন ৩১ অক্টোবর সকাল থেকে তাকে তার কক্ষে পাওয়া যায়নি। আশ পাশের লোকজন বিভিন্ন স্থানে খুজে তাকে না পেয়ে বাড়ীর পার্শ্বের ডোবার কচুরিপনার উপর থেকে রক্তমাখা কাপড় উদ্ধার করে। এই ব্যাপারে নিখোজ রেহানার ছেলে রবিন (২৮) বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় এজাহার দাখিল করে। থানা পুলিশ দাখিলকৃত এজাহারটি প্রাথমিক ভাবে সাধারণ ডায়েরী করেন। ব্রাহ্মণপাড়া থানা সাধারণ ডায়েরী নং-৯৯৫। রবিন এজাহারে উল্লেখ করেন, তার বাড়ীর পার্শ্বের ফুফা মোসলেম মিয়া ও হাসান মিয়াদের সাথে তাদের পারিবারিক বিরোধ চলমান। এই নিয়ে উভয় পরিবারের মধ্যে মামলা চলমান। তার ধারণা পূর্বের শত্রুতার জের ধরে তার মাকে তার ফুফার লোকজন গুম করতে পারে। অভিযুক্ত মোসলেম মিয়া উভয় পরিবারের বিরোধের কথা স্বীকার করে বলেন, আমাকে হয়রানী করার জন্যই রেহানা পরিকল্পিত ভাবে আত্মগোপন করে আছে। এই ব্যাপারে এলাকাবাসী জানায়, রেহানার উপর জ্বিন পরীর আছর আছে। ব্রাহ্মণপাড়া থানার এস.আই ইকতার মিয়া রেহানা নিখোজের বিষয়টি স্বীকার করে জানান, জিডি মূলে বিষয়টি তদন্ত চলছে। দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply