সরাইলে আ’লীগ নেতা খুনের ঘটনায় চার আসামীর রিমান্ড শুরু

ব্রাহ্মণবাড়িয়া / ১ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ.কে.এম ইকবাল আজাদের খুনের ঘটনায় গ্রেফতারকৃত আসামীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার থেকে তাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। চার সদস্যের একটি টিম তাদেরকে জিজ্ঞাসাবাদ করছেন।
পুলিশ জানায়, মামলার এজহারভুক্ত আসামী উপজেলার সৈয়দটুলা গ্রামের ইসমত আলীর পুত্র মোকারম হোসেন সোহেলকে পাঁচদিন, একই গ্রামের হিরন মিয়ার পুত্র শরীফ মিয়া (২৭), আমির উদ্দিনের পুত্র নাসির উদ্দিন (২৬) ও বড় দেওয়ানপাড়া গ্রামের মো. শাহ আলমের পুত্র মো. আলিফ (২৩) কে তিন দিনের রিমান্ডে আনা হয়েছে। তবে আদালত অপর গ্রেফতারকৃত যশোরের বাবু মিয়ার (২৩) রিমান্ড মঞ্জুর করেননি।
সরাইল থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার চক্রবর্তী জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদে চার সদস্যের একটি টিম গঠন করা হয়েছে। তিনি জানান, বাকি আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।
টিমের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, জয়েন্ট ইন্টারগেশন সেলের মাধ্যমে বৃহস্পতিবার থেকেই আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্যও পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে সব কিছু বলা যাবে না।
প্রসঙ্গত, আওয়ামীলীগ নেতা ইকবাল আজাদ গত ২১ অক্টোবর খুন হন। পরদিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ ২২ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন নিহতের ছোট ভাই এ.কে.এম জাহাঙ্গীর আজাদ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply