চান্দিনায় আওয়ামীলীগ নেতা সেলিম ভূইয়ার সংবাদ সম্মেলন

চান্দিনা / ১ নভেম্বর (কুমিল্লাওয়েব ডটকম)———-

চান্দিনার প্রভাবশালী আওয়ামীলীগ নেতা সেলিম ভূইয়া বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে চান্দিনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। সেলিম ভূইয়া উপজেলা আওয়ামীলীগ এর সক্রিয় সদস্য ও বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত বুধবার উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ‘চান্দিনায় স্বেচ্ছাসেবকলীগের প্রতিবাদ সভা ও মিছিল’ করে এবং ওই শিরোনামে কুমিল্লার বিভিন্ন স্থানীয় পত্রিকায় সংবাদটি প্রকাশিত হয়েছে। ওই সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। একটি কুচক্রি মহল আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে আমার বিরুদ্ধে এই মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।
প্রকৃতপক্ষ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ম আহবায়ক মো. আমির হোসেন আমু ও আমি একই ইউনিয়নের বাসিন্দা। রাজনৈতিকভাবে আমরা একে অপরের শুভাকাঙ্খি এবং খুবই নিটকতম। গত ৩০ অক্টোবর চান্দিনাস্থ আওয়ামীলীগ কার্যালয়ে আমাদের উভয়ের মাধ্যে তুচ্ছ একটি বিষয় নিয়ে ভুল বুঝাবুঝি হয়। ওই বিষয়টিকে কেন্দ্র করে কিছু রাজনৈতিক অপশক্তি স্বার্থান্বেষী মহল যারা বিগত সময়ে অন্য দলের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল বর্তমানে তারাই অন্যান্য দলের নেতা-কর্মীদের সাথে একাত্ততা করে আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে ষড়যন্ত্র মূলক ভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে প্রতিবাদ সভা করেছে এবং মিছিল বের করেছে। আমি এই ষড়যন্ত্রকারীদের মিথ্যাচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. রওশন আলী, আওয়ামীলীগ নেতা বাহারুল ইসলাম বাহার, মো. সুরুজ ভূইয়া প্রমুখ।

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply