মনোহরগঞ্জ বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে:: বর্তমান মহাজোট সরকার বুঝতে পেরেছে দেশের জনগণ আর তাদের সাথে নেই…………..শাহ সুলতান খোকন

লাকসাম / ৩১ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-

কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির অন্যতম নেতাও মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহ সুলতান খোকন বলেছেন, বর্তমানে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর অবর্ননীয় নির্যাতন চালাচ্ছে এ স্বৈরাচারী মহাজোট সরকার । কোথাও কিছু ঘটলে বা নিজেরা ঘটিয়ে বিএনপিকে অকারনে হামলা, মামলা ও গ্রেফতার করে হেনস্থা করেছে। তিনি গতকাল বিকাল হাসনাবাদস্থঃ বাসভবনে ইউপি বিএনপি নেতা কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা ও সাংগঠনিক মত বিনিময়কালে প্রধান অতিথীর বক্তব্যে বলেন, সামনে বিএনপির জন্য আরও কঠিন সময়।এ কঠিন সময় পার করতে এবং এ স্বৈরাচারী মামলাবাজ সরকার পতন আন্দোলনে বিজয় চিনিয়ে আনতে মনোহরগঞ্জ উপজেলা বিএনপিও অংঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বর্তমান সরকার বুঝতে পেরেছে তাদের সংঙ্গে দেশের জনগণ আর নেই তাই তারা নতুন কৌশল অবলম্ভল করে নিজেদের অধীনে নিজেরা নির্বাচন করে আবার ক্ষমতায় যেতে চায় কিন্তুু এ দেশের জনগন তাদের এআশা পুরন হতে দিবে না।
উক্ত অনুষ্ঠানে এ সময় হাসনাবাদ ইউপি বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ ভূঞা, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুন্নাফ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা আবদুল মান্নান, ইউপি সাধারণ সম্পাদক বেলাল হোসেন, উপজেলা যুবদলের সভাপতি এম.এ শওকত হোসেন শিহাব, জেলা জাসাস নেতা জাহাঙ্গীর আলমও ইউপি যুবদল সভাপতি আনিছুর রহমান সহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আবদুর রহিম,
লাকসাম প্রতিনিধি

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply