মতলব উত্তরে শাহআলম হত্যা মামলার প্রধান আসামী সহিদউল্যাহ আটক

মতলব উত্তর / ৩১ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের নয়াকান্দি গ্রামের মুদি দোকানী মো: শাহআলম হত্যা মামলার প্রধান আসামী সহিদউল্যা(২৮)কে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। বুধবার দুপুরে নিহত শাহআলমের বাড়ীর সামনে দিয়ে মোটর সাইকেলে যাওয়ার সময় এলাকাবাসী প্রধান আসামী নয়াকান্দি গ্রামের মৃত. শরিফ উদ্দিন মিয়াজীর ছেলে সহিদউল্যাহকে এলাকাবাসী আটক করে মতলব উত্তর থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের নয়াকান্দি ও সর্দারকান্দি গ্রামবাসীর মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে নায়াকান্দির কিছু লোক সর্দারকান্দি গ্রামবাসীর পক্ষ নিয়ে মুদি দোকানদার শাহআলম (২৫) কে উপোর্যপরি পিটিয়ে গুরুতর আহত করে। নয়াকান্দির লোকজন আহত শাহআলমকে উদ্ধার করে মতলব দক্ষিণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় আহত শাহআলম মৃত্যুবরণ করে।
নিহত শাহআলমের চাচা মোঃ মুক্তার হোসেন সহিদ উল্যােেক প্রধান আসামী করে ১০জনের বিরুদ্ধে মামলা করেন। আসামী সহিদউল্যাহ ঘটনার পর থেকে পালিয়ে থাকায় তাকে আটক করা যায়নি।

শামসুজ্জামান ডলার
মতলব উত্তর(চাঁদপুর)

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply