তিতাসে নাপিতকে কুপিয়ে জখম ॥ প্রতিপক্ষের হামলায় আহত ৪

তিতাস / ২৯ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার তিতাসের মাছিমপুর নমঃ পাড়ার অনাথ নমঃ ছেলে রামপ্রসাদ (৩০) নাপিতকে কুপিয়ে জখম করেছে দুস্কৃতীকারীরা। ঈদের দিন রাত ৩টায় উপজেলার উত্তর বলরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। অপরদিকে ঈদের আগের দিন বিকালে শাহপুর গ্রামে প্রতিপক্ষ হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় ৪ জন আহত হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের আগের দিন বিকালে উত্তর বলরামপুর গ্রামের মোঃ রিপন মিয়া (২৫) ও লিটন মিয়া (২৪) গ্রামের সেলুনে চুল কাটে এবং রং করে। রাম প্রসাদ পারিশ্রমিক বাবদ ৫ শত টাকা দাবী করে। এতে রিপন ও লিটন ক্ষিপ্ত হয়ে ২ শত টাকা দিয়ে চলে। রাতে সেলুনের কাজ শেষে যখন রাম প্রসাদ ও তার কর্মচারী শ্যামল ঘুমিয়ে ছিল তখন হঠাৎ গভীর রাতে রিপন ও লিটনসহ আরো কয়েক জন দোকানে ঢুকে রাম প্রসাদকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কুপিয়ে জখম করে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে ও একটি চোখ জখম হয়। আহত রাম প্রসাদ বর্তমানে ঢাকা চুক্ষ হাসপাতালে চিকিৎসাধীন আছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এদিকে উপজেলার শাহপুর গ্রামের পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। আহতরা হলো- আঃ রশিদ মোল্লা (৭০), মোসাঃ হেপী বেগম (২৪), মোসাঃ শান্তি বেগম (৪৫) ও মোঃ বাবু (২০)।
অভিযোগের ভিত্তিতে জানা যায়, তিতাস উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহপুর গ্রামের মোঃ জসিম উদ্দিন মোল্লার বাড়ীতে একই গ্রামের মোঃ নজির ওরফে পিস্তুল নজির তার দলবল নিয়ে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাট চালায়। উক্ত ঘটনায় মোঃ জসিম উদ্দিন বাদী হয়ে ১২ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দাখিল করে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply