ব্রাহ্মণপাড়ায় পুলিশি অভিযানে ১৪টি নাম্বার বিহীন মোটর সাইকেল আটক

ব্রাহ্মণপাড়া / ১৯ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
ব্রাহ্মণপাড়ায় গত বৃহস্পতি ও শুক্রবার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাম্বার/লাইসেন্স বিহীন ১৪টি মোটর সাইকেল আটক করে থানায় নিয়ে যায় থানা পুলিশ।
ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া জানান, উপজেলা আইন শৃঙ্খলা রক্ষায় বেশ কিছুদিন পূর্বে থেকে নাম্বার/লাইসেন্স বিহীন মোটর সাইকেলের বিরুদ্ভে অভিযান চালানোর জন্য বিভিন্ন মহলের সাথে মতবিনিময় করে বলে দিয়েছি। তার পরও দেখা যায় নাম্বার/লাইসেন্স বিহীন এক মোটর সাইকেলে ৩/৪জন করে ছেলে অস্বাভাবিক ভাবে ঘুরাফেরা করে। ভারতীয় সীমান্তবর্তী এলাকায় যাতায়াত করে। খবর নিলে দেখা যায় যারা এভাবে মোটর সাইকেল চালায়, তাদের অনেকের পারিবারিক অবস্থা সুচনীয়। তারা তাদের মোটর সাইকেলের তৈল খরচের জন্য চুরি ছিনতাইয়ের ঘটনা সহ নানা অঘটন ঘটাতে পারে। এছাড়া এক/দেড় লক্ষ টাকা দিয়ে মোটর সাইকেল কিনে মাত্র ১৫/২০ হাজার টাকার জন্য লাইসেন্স না করায় সরকার রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। এসব বিষয়গুলো বিবেচনা করে লাইসেন্স/নাম্বার বিহীন মোটর সাইকেলের বিরুদ্ভে অভিযান চালানো হয়েছে। ইতিমধ্যে ব্রাহ্মণপাড়া থানার এস.আই লুৎফর রহমান সঙ্গীয় ফোর্স ৮টি এবং এস.আই ইকতার মিয়া সঙ্গীয় ফোর্স ৬টি মোট ১৪টি মোটর সাইকেল থানায় রাখা হয়েছে। ভবিষ্যতে এ অভিযান আরও জোরদার করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply