দেবিদ্বারে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা: আহত ৫

দেবিদ্বার / ১৮ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
দেবিদ্বারে উপজেলার মোহনপুর ইউনিয়নের গাদিসাইর গ্রামে গত বুধবার সকালে মুক্তিযোদ্ধা মনিন্দ্র চন্দ্র সরকারের বাড়িতে একদল সন্ত্রাসীর হামলায় ৫ জন আহত ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়,উপজেলার মোহনপুর ইউনিয়নের গাদিসাইর গ্রামে পূর্ব সত্র“তার জেরধরে পরিকল্পিতভাবে গত বুধবার সকালে মুক্তিযোদ্ধা মনিন্দ্র চন্দ্র সরকারের বাড়িতে রতন চন্দ্র সরকার, হরকুমার চন্দ্র সরকার ও শিষন চন্দ্র সরকারের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। হামলায় আহত হয় মুক্তিযোদ্ধার ভাই চিন্তা সাধু, সুধির চন্দ্র সরকার, ভাইয়ের স্ত্রী সুবিতা রানী, অর্চনা রানী, বাতিজা রনি চন্দ্র সরকার গুরতর আহত অবস্থায় কুমিল্লা সদর হসপিটালে ভর্তি হয়েছে। এব্যাপারে মুক্তিযোদ্ধা মনিন্দ্র চন্দ্র সরকার সাংবাদিকদের জানান, হামলায় আমার পরিবারের ৫ জন আহত হয়, হামলা কারীরা আমার ভাইয়ের মেয়ের বিবাহের নগদ দু’লক্ষ টাকা, পাঁচ ভরি স্বর্নসহ বাড়ির বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। হামলাকারীরা পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজন সন্ত্রাসী হরকুমার চন্দ্র সরকারকে আটক করে রাখে এবং পরে খবর পেয়ে পুলিশ এসে তাকে নিয়ে যায়।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান জানান, আমারা খবর পেয়ে হরকুমারকে উদ্দার করি, বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে।আহত হরকুমার বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। কিন্তু এ পর্যন্ত মুক্তিযোদ্ধা মনিন্দ্র চন্দ্র সরকারের কাছ থেকে কোন প্রকার অভিযোগ পাইনি।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply