তিতাসে ইউনিয়ন আ’লীগের সম্মেলনকে ঘিরে লবিং-গ্রুপিং তুঙ্গে

তিতাস / ১৬ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আসন্ন সম্মেলনকে ঘিরে দলের নেতাকর্মীদের মাঝে লবিং-গ্র“পিং তুঙ্গে অবস্থান করছে। সাধারণ সম্পাদক পদে একাধিক প্রতিদ্বন্ধির নাম শুনা গেলেও সভাপতি হিসেবে আঃ মালেক মোল্লা এগিয়ে রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, তিতাস উপজেলা আওয়ামীলীগের ইউনিয়ন পর্যায়ে ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হওয়ায় নেতাকর্মীদের মাঝে দলীয় রাজনীতি নতুন করে চাঙ্গা হয়ে উঠেছে। কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের তত্ত্বাবধানে ইতিমধ্যে সাতানী ও জগতপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সুষ্ঠুভাবে সম্পূর্ণ হওয়ায় উপজেলার বাকি ৭টি ইউনিয়নের নেতাকর্মীরা সক্রিয় হয়ে উঠেছে। এদিকে উপজেলার মজিদপুর ইউনিয়নের শাহপুর গ্রামের আঃ মালেক মোল্লা দীর্ঘদিন যাবৎ নিজেকে রাজনীতির সাথে সম্পৃক্ত রেখে ইতিমধ্যে আওয়ামীলীগের কাণ্ডারী হিসেবে পরিচিতি লাভ করেছেন। মজিদপুর ইউনিয়ন আওয়ামীলীগে সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকলেও সাধারন জনগণের মাঝে সভাপতি পদে আঃ মালেক মোল্লার নাম জোরেসোরে শোনা যাচ্ছে।
এদিকে আঃ মালেক মোল্লা উক্ত প্রতিবেদককে জানান, দীর্ঘদিন যাবৎ তিনি সক্রিয়ভাবে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামীলীগের প্রতিটি কর্মকাণ্ডে অতীতে যেভাবে তিনি নিজেকে বিলিয়ে দিয়েছেন আগামীতেও সাধারন মানুষের আস্তা ও বিশ্বাস নিয়ে দলের জন্য কাজ করে যাবেন বলে জানান। মজিদপুর ইউনিয়ন আওয়ামীলীগের কর্মকাণ্ডকে আরো গতিশীল করতে সভাপতি পদে তিনি প্রার্থীতা ঘোষণা করে সকলের সহযোগিতা কামনা করেন।

নাজমুল করিম ফারুক
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply